সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 28, 2024, 10:30 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে , কোরআন শরীফ, শীতবস্ত্র ও বৃক্ষরোপণ কর্মসূচি।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 409 বার পঠিত
Update : Monday, December 20, 2021

নারায়ণগঞ্জ জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে নরসিংদী জেলার মাধবদী থানার কাঠালিয়া ইউনিয়ন এর আব্দুল্লাহ কান্দি দারুল হুদা মাদ্রাসার প্রায় ৯০ জন এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এবং ২৬ জন হাফেজ ছাত্রদের মাঝে কুরআন শরীফ বিতরণ করা হয়। এবং মাদরাসার পাশের কবরস্থানে।

ফলজ বনজ ও ঔষুধী চারা রোপণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মোঃ আব্দুল মতিন, গোলাম সাদেক, সোহাইল ভূঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী আজাদ খান সোহাগ, সভাপতি মোঃ সোহেল মিয়া, সিনিয়র সহ-সভাপতি এস এম জামান, সৈয়দ রাজীব সহ সংগঠনের সদস্য বৃন্দ।

এসময় প্রতিষ্ঠাতা মহসিন ইসলাম জানান। একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে আজকে আমরা নরসিংদী জেলার কাঠালিয়া ইউনিয়ন এর সংগঠনের প্রতিনিধি মোঃ সৈয়দ রাজীব এর এলাকায় বস্ত্র বিতরণ কোরআন শরিফ বিতরণ। এবং বূক্ষ রোপন করেছি‌। আলহামদুলিল্লাহ জানুয়ারির প্রথম সপ্তাহে সংগঠনের পক্ষ থেকে উত্তরবঙ্গের রংপুরে আমরা শীত বস্ত্র বিতরণ করবে। এই শীতবস্ত্র বিতরণ করতে। যারা আমাদেরকে আর্থিকভাবে সহযোগিতা করেছেন। তাদের দান আল্লাহ কবুল করুক। বিশেষ করে প্রবাসী ভাই যারা আছেন। তাদের আল্লাহ হেফাজত করুক। যতদিন বেঁচে থাকি একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে আমাদের সব ধরনের সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর