সর্বশেষ:
December 4, 2022, 11:33 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

আসছে রাজু মন্ডলের আরও একটি নতুন গান

রূপগঞ্জ বার্তা ডেস্ক 20 বার পঠিত
Update : Sunday, November 6, 2022

দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী রাজু মন্ডল। শাই রাব্বানা খ্যাত এই শিল্পীর প্রত্যেকটা গানই শ্রুতিমধুর শ্রোতাপ্রিয়। শ্রোতাদের জন্য প্রতিনিয়ত গাইছেন নতুন নতুন গান। তারই ধারাবাহিকতায় আরও একটি নতুন গান নিয়ে আসলেন রাজু মন্ডল।
‘ভালোবাইসা বুকে নিয়ে পিঠে মারলা ছুরি’ শিরোনামে গাওয়া এই গানটির মিউজিক ভিডিওর কাজ সম্প্রতি শেষ হল। গানটি লিখেছেন আর এ আশরাফুল। সুর ও সংগীত আয়োজন করেছেন সম্রাট আহমেদ। এস এ সজীবের চিত্রগ্রহনে
মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সোহেল খান।খুব শীঘ্রই রাজিব মিউজিক অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।

নতুন এই গান প্রসঙ্গে শিল্পী রাজু মন্ডল বলেন, এই গানটির কথা অনেক সুন্দর। এবং গানটিতে অনেক আবেগ মিশ্রিত আছে। যা দর্শকদের আবেগাপ্লুত করবে । আমার বিশ্বাস আমার দর্শক যেভাবে আমার আগের গান গুলো গ্রহণ করেছে এই গানটিও সেভাবেই গ্রহণ করবে । তবে এটুকু বলব দর্শক নিরাশ হবেন না।

গানটির মিউজিক ভিডিও পরিচালক সোহেল খান বলেন, গানটি অনেক সুন্দর। আর রাজু মন্ডলের কন্ঠে গানটি আরও ফুটে উঠেছে। আমি চেষ্টা করেছি গানটিকে সুন্দর একটি গল্প ও নির্মানশৈলী দিয়ে দর্শকদের সামনে উপস্থাপন করতে। গানটিতে যে একটি ভাব ও বিরহের ব্যাপার রয়েছে সেই ব্যাপারটি আমি ভিডিওতে ফুটিয়ে তুলেছি। আশা করি গানটি শুনতে ও দেখতে বেশ উপভোগ্য হবে। দর্শকদের অবশ্যই বলব গানটি দেখার জন্য।

পরিচালক আরও জানান রাজিব মিউজিক অফিসিয়ালের ব্যানারে রাজু মন্ডলের ২০টি গানের কাজ চলছে । যার মধ্যে ৭টি গানের কাজ শেষ হয়েছে। যা এক এক করে প্রকাশ হবে।

‘ভালোবাইসা বুকে নিয়ে পিঠে মারলা ছুরি’ শিরোনামের এই গানটিতে মডেল হিসেবে দেখা যাবে রাজিব খান,মাহিয়া মিম ও মুরাদ বাউলাকে। রুপসজ্জায় ছিলেন বিপ্লব ও আলকসজ্জায় ছিলেন মোঃ শামীম।


এই বিভাগের আরও খবর