সর্বশেষ:
মাদক,সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূলের লক্ষে রূপগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত ইছাখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত রূপগঞ্জে পর্ণোগ্রাফি ভিডিও সরবরাহের দায়ে গ্রেফতার ০১ রূপগঞ্জে গোয়ালপাড়া যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিসে হামলা ভাংচুরের ঘটনায় খোকনের নিন্দা দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিসে হামলা ভাংচুরের ঘটনায় থানা বিএনপির নিন্দা রূপগঞ্জে দ্বি-বার্ষিক গাফ্ফার স্মৃতি টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত। রূপগঞ্জে নিউজ টুয়েন্টিফোর এর ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে একাধিক কর্মসূচি পালিত । টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠেনর শ্রদ্ধা নিবেদন
August 15, 2022, 10:49 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

ইউনিয়ন পরিষদের তথ্য সেবা সকলের কাছে পৌঁছে দিতে গ্রামে গ্রামে ঘুরছে ভারপ্রাপ্ত  চেয়ারম্যান।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 193 বার পঠিত
Update : Thursday, July 21, 2022

, রূপগঞ্জ নারায়ণগঞ্জ ঃঃ ইউনিয়ন পরিষদের তথ্য সেবা সকলের কাছে পৌঁছে দিতে গ্রামে গ্রামে ঘুরছে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের  ভারপ্রাপ্ত চেয়ারম্যান। মূলত কাছ থেকে মানুষের সমস্যা গুলো জেনে এবং কেউ যেন কোন প্রকার হয়রানির শিকার  না হয় তার জন্য এ কর্মমুখী উদ্দ্যোগ বলে জানিয়েছেন তিনি।

 ২১ জুলাই  নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের তথ্য সেবা পৌঁছে দিতে ৫নং ওয়ার্ডের নগরপাড়া গ্রাম এসে সেবা প্রদান করেন  কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বজলুর রহমান।

এ সময় এলাকাবাসী বলেন- আমরা কখনো এই রকমের সেবা পাইনি।আগে চেয়ারম্যানের কাছে সার্টিফিকেট নিতে গেলে চেয়ারম্যান এর পিছনে পিছনে ঘুরতে হতো। কিন্তু এখন চেয়ারম্যান সাহেব আমাদের কাছে এসে ইউনিয়ন তথ্য সেবা দিচ্ছে।এতে করে আমরা হয়রানির শিকার হতে রক্ষা পাচ্ছি। এবং আমরা আমাদের পরিপূর্ণ সেবা পাচ্ছি। ধন্যবাদ কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বজলুর রহমানকে।

 এ সময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায়  আমাদের এ কর্মমুখী উদ্দ্যোগ। কায়েতপাড়া বাসী যেন কোন প্রকার হয়রানির শিকার না হয়।এবং সহজেই সঠিক সেবা পেতে পারে তার জন্য গ্ৰামে গ্ৰামে গিয়ে সেবা প্রদান করছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে ।কায়েতপাড়া বাসীর যেকোনো সমস্যায় ইনশাআল্লাহ আমি তাদের পাশে থাকবো।এ সময় তিনি কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলীর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। 


এই বিভাগের আরও খবর