সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 20, 2024, 11:05 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

ইউনিয়ন পরিষদের তথ্য সেবা সকলের কাছে পৌঁছে দিতে গ্রামে গ্রামে ঘুরছে ভারপ্রাপ্ত  চেয়ারম্যান।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 349 বার পঠিত
Update : Thursday, July 21, 2022

, রূপগঞ্জ নারায়ণগঞ্জ ঃঃ ইউনিয়ন পরিষদের তথ্য সেবা সকলের কাছে পৌঁছে দিতে গ্রামে গ্রামে ঘুরছে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের  ভারপ্রাপ্ত চেয়ারম্যান। মূলত কাছ থেকে মানুষের সমস্যা গুলো জেনে এবং কেউ যেন কোন প্রকার হয়রানির শিকার  না হয় তার জন্য এ কর্মমুখী উদ্দ্যোগ বলে জানিয়েছেন তিনি।

 ২১ জুলাই  নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের তথ্য সেবা পৌঁছে দিতে ৫নং ওয়ার্ডের নগরপাড়া গ্রাম এসে সেবা প্রদান করেন  কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বজলুর রহমান।

এ সময় এলাকাবাসী বলেন- আমরা কখনো এই রকমের সেবা পাইনি।আগে চেয়ারম্যানের কাছে সার্টিফিকেট নিতে গেলে চেয়ারম্যান এর পিছনে পিছনে ঘুরতে হতো। কিন্তু এখন চেয়ারম্যান সাহেব আমাদের কাছে এসে ইউনিয়ন তথ্য সেবা দিচ্ছে।এতে করে আমরা হয়রানির শিকার হতে রক্ষা পাচ্ছি। এবং আমরা আমাদের পরিপূর্ণ সেবা পাচ্ছি। ধন্যবাদ কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বজলুর রহমানকে।

 এ সময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায়  আমাদের এ কর্মমুখী উদ্দ্যোগ। কায়েতপাড়া বাসী যেন কোন প্রকার হয়রানির শিকার না হয়।এবং সহজেই সঠিক সেবা পেতে পারে তার জন্য গ্ৰামে গ্ৰামে গিয়ে সেবা প্রদান করছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে ।কায়েতপাড়া বাসীর যেকোনো সমস্যায় ইনশাআল্লাহ আমি তাদের পাশে থাকবো।এ সময় তিনি কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলীর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। 


এই বিভাগের আরও খবর