December 8, 2022, 10:00 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বজলু কে পুনরায় মেম্বার হিসেবে পেতে চায় চনপাড়া বাসী।

Khorshed Alam Jibon 692 বার পঠিত
Update : Sunday, October 10, 2021


খোরশেদ আলম ঃঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৯নং ওয়ার্ড (চনপাড়ায়) নির্বাচনী মতবিনিময় সভায় এলাকাবাসী বলেন চনপাড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বজলুর রহমান কে পুনরায় মেম্বার হিসেবে পেতে চায় চনপাড়া বাসী।

১০ অক্টোবর রবিবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের   ২নাম্বার ব্লকে এ মতবিনিময় সভার আয়োজন করে ২নং ব্লকের এলাকাবাসী।

 এ সময় এলাকাবাসী বলেন বজলুর রহমান এলাকাবাসীর একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। আমাদের এলাকার প্রত্যেকটি রাস্তার সংস্কার করেছেন।যে রাস্তা দিয়ে একটু বৃষ্টি হলে হাঁটা যেতো না সেখানে এখন আমরা গাড়িতে করে যেতে পারি। এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়। স্থানীয়রা আরো বলেন, বজলু ভাই একমাত্র ব্যক্তি    যে আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তাই‌ আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে চনপাড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বজলুর রহমান কে পুনরায় মেম্বার হিসেবে পেতে চাই  চনপাড়া বাসী। 

 এ সময় মেম্বার পদপ্রার্থী বজলুর রহমান বলেন আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন । তাহলে আপনাদের এলাকার যেই অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো করবো।এই এলাকা থেকে মাদক নির্মূল করে একটি সুন্দর সমাজ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ২নং ওয়ার্ডের সভাপতি ছালাম মিয়া ,সাধারণ সম্পাদক মোঃ জামাল ,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন জাতীয়তা বাদি বি এন পির সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মিন্টু ,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ২নং ওয়ার্ড বি এনপির সাধারণ সম্পাদক লতিফ মেম্বার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুব দলের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন বেপারি, মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, মাদক নির্মুল কমিটির যুগ্ম আহবায়ক মোঃ জাকির সিকদার, সহ যুগ্ম আহবায়ক মোঃ সপন বেপারি, মোঃ আরাফাত, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন বেপারি, দুলাল হোসেন লেদু,সনচালনায় নাজিমুদ্দিন চৌধুরী সহ আরো অনেকে,


এই বিভাগের আরও খবর