সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
March 19, 2024, 9:08 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা এর ইফতার বিতরনী কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে

রূপগঞ্জ বার্তা ডেস্ক 2103 বার পঠিত
Update : Friday, April 30, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ প্রতি বছরের ন্যায় এবার ও পথচারী অসহায় ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের  মধ্যে ইফতার বিতরণ করেন নারায়ণগঞ্জ জেলার অন্যতম সেরা স্বেচ্ছাসেবী সংগঠন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা।

 শুক্রবার সন্ধায়  ভূলতা গাউসিয়া মার্কেটের সামনে ও  আশেপাশের এলাকায় এ কর্মসূচী পালন করা হয়।

 এসময় উপস্থিত ছিলেন একতা ব্লাড ও  সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা মোঃ গোলাম সাদেক ও আব্দুল কাদির সুমন ,  প্রতিষ্ঠাতা মহসিন ইসলাম, সভাপতি – মোঃ- সোহেল মিয়া, সিনিয়র সহ-সভাপতি মোঃ জামান মিয়া, সহ সভাপতি মোঃ সলিহিন,  সাধারণ সম্পাদক  গোলাম শহিদুল, সাংগঠনিক সম্পাদক নাঈম হাসান,জীতু, রমজান, হাছান খাঁন,সহ আরো অনেকে, 

এসময় সভাপতি মোঃ সোহেল জানান, সংগঠনের পক্ষ থেকে আগামী ২৪ শে রমজান রোজ শুক্রবার গরিব অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে। 

সংগঠনের সকলের সকলের আর্থিক সহযোগিতা। আমরা বরাবরই চেষ্টা করি স্বেচ্ছায় রক্তদানের পাশাপাশি। দেশের এই ক্রান্তিলগ্নে বিগত সময়ের করোনা কালীন খাদ্য সামগ্রী দিয়েছি, এবার ও দিচ্ছি। জয় হোক মানবতার জয় হোক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর