December 9, 2022, 2:38 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

উল্লাবতে ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মঈনউদ্দিন আহমেদ মানিকের গনসংযোগ।

খোরশেদ আলম 500 বার পঠিত
Update : Saturday, October 2, 2021

খোরশেদ আলম নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড উল্লাবতে গনোসংযোগ করেছেন মেম্বার প্রার্থী মঈনউদ্দিন আহমেদ মানিক।

২রা অক্টোবর শনিবার বিকালে ৬নং ওয়ার্ড উল্লাব এলাকায় এ গনসংযোগ করেন মেম্বার প্রার্থী মঈনউদ্দিন আহমেদ মানিক।

এ সময় এলাকাবাসী বলেন, মানিক আহমেদ এলাকাবাসীর একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়। স্থানীয়রা আরো বলেন, মানিক ভাই একমাত্র ব্যক্তি যে আমাদের ভিটে মাটি/ফসলি জমি ভূমি দস্যুদের হাত থেকে রক্ষা করতে সর্বদা লড়াই করে যাচ্ছে। তিনি আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক ও ভূমি দস্যুদের আতংক ও সাবেক সেনা সদস্য মানিক আহমেদ কে আমরা মেম্বার হিসেবে পেতে চাই।

এ সময় মেম্বার পদপ্রার্থী মানিক আহমেদ বলেন, আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন । তাহলে আপনাদের এলাকার যেই অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো করবো।এই এলাকা থেকে মাদক নির্মূল করে একটি সুন্দর সমাজ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।


এই বিভাগের আরও খবর