সর্বশেষ:
December 4, 2022, 7:43 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

এবার হবিগঞ্জে একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার ১৫ তম ব্লাড ক্যাম্পিং

রূপগঞ্জ বার্তা ডেস্ক 831 বার পঠিত
Update : Tuesday, February 16, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে খাগাউড়া আল্ ইনসাফ সুন্নি যুব সংঘের মাহফিল উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় করে

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার খাগাউড়া ঈদগাঁহ ময়দানে প্রায় ২৫০ জন লোকের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার সম্মানিত সভাপতি মোঃ সোহেল মিয়া সাধারণ সম্পাদক মোঃ গোলাম শহিদুল, রমজান, আকাশ, পারভেজ, মেহেদি হাসান জিতু, আবু বক্কর, দুলাল, ফয়সাল, তুহিন,সাইফুর, সাদিক, আকাশ ,নাঈম,ইমরুল , তালেবউদ্দীন সহ আরো অনেকে।

এই সময় সংগঠনের সভাপতি মোঃ সোহেল মিয়া বলেন আমরা বরাবরই চেষ্টা করি অসচেতন মানুষকে সচেতন করার জন্য বিভিন্ন পাড়া-মহল্লায় ব্লাড গ্রুপ টেস্ট করে তাদের নিজের ব্লাড গ্রুপ জানানোর জন্য। আজকেরে ক্যাম্পিংটি একটু ভিন্ন মাত্রায় প্রায় ২০০ কিলোমিটার গাড়ি জানি করে বেলা ১২ টা থেকে নারায়ণগঞ্জের বাহিরে ব্লাড গ্রুপ নির্ণয় করতে মানবতার প্রেমিক ভাইদের কে নিয়ে এখানে আসা, বিশেষ করে ধন্যবাদ জানাই সংগঠনের সম্মানিত উপদেষ্টা আলহাজ্ব লায়ন মোঃ মতিন সাহেব কে আমাদের যাতায়াতের ব্যবস্থা করে দেওয়ার জন্য। ইনশাল্লাহ আগামীতে সংগঠনের দূরের প্রতিনিধি যারা আছে তাদের এলাকায় আমরা ক্যাম্পিং করব।

http://facebook.com/rupgonjbarta24


এই বিভাগের আরও খবর