সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
February 27, 2024, 7:47 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

কায়েতপাড়ায় ৩নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী আব্দুল মতিন ভূঁইয়ার গনসংযোগ।

খোরশেদ আলম 657 বার পঠিত
Update : Wednesday, September 8, 2021

খোরশেদ আলম, রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃআর মাত্র কয়েকমাস পরই রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নির্বাচন। নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই কায়েতপাড়া ইউনিয়নের নির্বাচন নিয়ে উত্তাপ বাড়ছে। তারই ধারাবাহিকতায়  কায়েতপাড়া কামসাইর ৩নং ওয়ার্ডে বাড়ছে নির্বাচনী উত্তাপ। ছোট এ ওয়ার্ডটিতে হয়েছে ৩ হাজারের অধিক ভোটার সংখ্যা । তাই আসন্ন কায়েতপাড়া ইউপি নির্বাচনে ৩ নং ওয়ার্ডের সম্ভব প্রার্থীরা আগে থেকে যে যার মতো করে মাঠে চষে বেড়াচ্ছেন। এছাড়াও সম্ভব প্রার্থীরা প্রতিদিনই উঠান বৈঠক, সভা ও ব্যানার ফেস্টুনের মাধ্যমে তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ৮ সেপ্টেম্বর বুধবার বিকালে ৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেছেন ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুল মতিন ভূঁইয়া।
 তবে স্থানীয় এলাকাবাসী দাবি আসন্ন নির্বাচনে তাঁরা কোন প্রার্থীর প্রচার প্রচারণায় বিশ্বাসী হয়ে প্রার্থী নির্বাচিত করবে না। কামসাইর কে মাদক মুক্ত একটি আধুনিক ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে পারবেন এমন কাউকে আগামী নির্বাচনে নির্বাচিত করবে বলেন জানায়।তবে নির্বাচনী এলাকা ঘুরে জানা যায় কামসাইর ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুল মতিন ভূঁইয়া জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। মুলত শিক্ষিত,সৎ, ন্যায় পরায়ণতার কারনেই  আব্দুল মতিন ভূঁইয়া  দলের তরুণ আর উদীয়মান নেতাদের কাছে হয়ে উঠেছেন এক অনুকরণীয় নেতা। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।
এ সময় আব্দুল মতিন ভূঁইয়া বলেন-গত নির্বাচনে কামসাইর বাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছিলো। নির্বাচনে জয় যুক্ত হওয়ার পরে এলাকার বেশ উন্নয়ন মুলক কাজ করেছি। বেশ কিছু কাজ করার উদ্যোগ গ্ৰহন করেছি। অএ ওয়ার্ডটি ঘনবসতিপূর্ণ হওয়ায় এখানে প্রয় নিষ্কাশন ব্যবস্থা নেই। সেহেতু যদি কামসাইর বাসী আমাকে পুনরায় নির্বাচিত করে তাহলে আমার এ অসমাপ্ত কাজগুলো করে এলাকাবাসীর পাশে থাকবে ইনশাআল্লাহ।


এই বিভাগের আরও খবর