সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 20, 2024, 10:05 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছে বজলুর রহমান

রূপগঞ্জ বার্তা ডেস্ক 696 বার পঠিত
Update : Wednesday, January 5, 2022

খোরশেদ আলম নিজস্ব প্রতিবেদক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের বিশ্বস্ত হাতিয়ার, চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চনপাড়া থেকে বার বার নির্বাচিত মেম্বার মোঃ বজলুর রহমান।

৫ জানুয়ারি বুধবার দুপুরে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলীর সভাপতিত্বে ও বস্ত্র ও পাটমন্ত্রীর উপস্থিতিতে সকল সদস্যদের সম্মতিক্রমে ১নং, ২নং, ৩নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়।সেখানে ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ বজলুর রহমান ১নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলী,ও প্রত্যেক ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত মহিলা আসনে মেম্বার বৃন্দ।

ইউপি সদস্য মোঃ বজলুর রহমান বলেন তিনি৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য, এটি ছিল ৩য় নির্বাচন ইউপি সদস্যা পদে এবং প্যানেল নির্বাচনে তিনি তৃতীয় বারের মত প্যানেল চেয়ারম্যান নির্বাচিতহয়েছেন (ভারপ্রাপ্ত চেয়ারম্যান)। তিনি প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন। তিনি আরাে বলেন আমাকে ৯ নম্বর ওয়ার্ডবাসী আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে তৃতীয় বারের মতো নির্বাচিত করে তাদের সেবা করার যে সুযােগ করে দিয়েছে তাই আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ইনশাআল্লাহ আমি ৯নং ওয়ার্ড বাসীর সুখে দুঃখে তাদের পাশে থাকবো।


এই বিভাগের আরও খবর