সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 20, 2024, 9:46 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

খালেদা জিয়া ও সুলতানের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল

রূপগঞ্জ বার্তা ডেস্ক 124 বার পঠিত
Update : Sunday, February 19, 2023

খালেদা জিয়ার মুক্তি ও রুপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক সুলতান মাহমুদের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রুপগঞ্জ উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।


রবিবার (১৯ ফেব্রুয়ারী) উপজেলার সদর ইউনিয়নের কাঞ্চন ব্রিজের পশ্চিম পাশে সকাল ১০টায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এসময় ছাত্রনেতারা তাদের বক্তব্যে বলেন ছাত্রদলের নেতাকর্মীদের মিথ্যা মামলার ফাদে ফেলে কারাবন্দী করে আন্দোলন সংগ্রাম স্তম্ভিত করতে চায় বর্তমান শাসকগোষ্ঠী। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কতিপয় সদস্য সরকারের অন্যায় নির্দেশে আমাদের উপর নির্যাতন নিপীড়ন চালাচ্ছে। কিন্তু তারা জানেনা গ্রেফতার, কারাবন্দী চালিয়ে শেষ রক্ষা হবেনা শাসকগোষ্ঠীর।
আমরা আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদাজিয়া, রুপগঞ্জে বিএনপির প্রাণভোমরা আবু মোঃ মাসুম ও সুলতান মাহমুদের সকল মিথ্যা মামলা প্রত্যাহার চাই ও সকল কারাবন্দী নেতাদের অবিলম্বে মুক্তি চাই। নতুবা ছাত্রদলের নেতাকর্মীরা রুপগঞ্জ থেকেই যে আন্দোলনের সূচনা করে তার দাবানল সারাদেশে ছড়িয়ে দিবে। সেই আগুনে পুড়ে সরকারের অবৈধ মসনদ ছাড়খাড় হয়ে যাবে।


এই বিভাগের আরও খবর