সর্বশেষ:
December 4, 2022, 12:10 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

জলসিড়ি আবাসন থেকে বেরাইদ সংযোগ ঝুলন্ত ব্রিজ পরিদর্শনে মন্ত্রী গাজী

রূপগঞ্জ বার্তা ডেস্ক 343 বার পঠিত
Update : Thursday, January 6, 2022

নিজস্ব প্রতিবেদক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জলসিড়ি আবাসন থেকে বেরাইদ সংযোগ ঝুলন্ত ব্রিজ পরিদর্শন করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ।

৬ জানুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের নাওড়া গ্ৰামের জলসিড়ি আবাসন থেকে বেরাইদ সংযোগ ঝুলন্ত ব্রিজ পরিদর্শন করেন মন্ত্রী।

এ সময় মন্ত্রী গাজী বলেন- চলতি বছরেই উদ্বোধন করার কথা রয়েছে জলসিরি আবাসন থেকে বেরাইদ সংযোগ ঝুলন্ত ব্রিজটি।এ ব্রিজটি উদ্বোধন হলে রাজধানী ঢাকার সাথে রূপগঞ্জের যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হবে।ফলে বৃদ্ধি পাবে কর্ম সংস্থান। এতে করে ১০ মিনিটে ঢাকার নতুন বাজারে পৌঁছাতে পারবে রূপগঞ্জ বাসীর।

এর আগে কায়েতপাড়া ইউনিয়ন ২নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দিলবরের বাড়ীতে সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করেন মন্ত্রী গাজী। এ সময় তিনি বলেন সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনা হবে । সন্ত্রাসী সে যেই হোক তাদের ছাড় দেওয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন – নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক,এ সময় আরো উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলী,আরো উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রীর বিশ্বস্ত হাতিয়ার চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান মোঃ বজলুর রহমান সহ কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


এই বিভাগের আরও খবর