সর্বশেষ:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
July 24, 2024, 11:25 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিসে হামলা ভাংচুরের ঘটনায় খোকনের নিন্দা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 592 বার পঠিত
Update : Thursday, August 4, 2022

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর মালিকানাধীন গাউসিয়া মার্কেটে, বনিক সমিতির অফিস ও তার ব্যবসায়িক অফিসে ব্যাপক তান্ডব চালিয়ে হামলা ভাংচুর ককটেল বিস্ফোরণের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক ও রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক খোকন। বৃহস্পতিবার (৪ আগষ্ট) বিকালে এক বিবৃতিতে এই নিন্দা জ্ঞাপন করেন।

গোলাম ফারুক খোকন বলেন, গাউছিয়া মার্কেটটি এশিয়ার সর্ববৃহৎ মার্কেট এটা একটা ব্যবসায়ীক প্রতিষ্ঠান এটা কোনো রাজনৈতিক কার্যালয় নয় এখানে ছাত্রলীগ, যুবলীগ ও যুব মহিলা লীগের নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে গাউছিয়া মার্কেট ব্যবসয়ীদের প্রতিষ্ঠান বনিক সমিতির অফিস ও দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিস ভাংচুর এটা অত্যান্ত ন্যাক্কারজনক ঘটনা। আপনারা জানেন বর্তমানে দিপু ভূইয়া দেশের বাহিরে আছে তার জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে এই ন্যক্কারজনক কাজটি করেছে। তাই আমি জেলা যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এর সুষ্ঠ বিচার দাবী করছি এবং গাউছিয়া মার্কেট ব্যবসায়ীদের নিরাপত্তা প্রধানের জোর দাবি জানাই।

প্রসঙ্গত বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর মালিকানাধীন গাউসিয়া মার্কেটে, বনিক সমিতির অফিসে ও তার ব্যবসায়িক অফিসে ব্যাপক তান্ডব চালিয়ে হামলা ভাংচুর ককটেল বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে ক্ষমতাসীনরা এ হামলা করেছে বলে অভিযোগ করেন।


এই বিভাগের আরও খবর