সর্বশেষ:
রূপগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের উদ্দোগে মতবিনিময় সভা গ্রামবাসির উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে হাটাবোতে মানববন্ধন-বিক্ষোভ; সন্ত্রাসীদের কুশপত্তিকাদাহ রূপগঞ্জে ঘটনার ৩ বছর পর অন্তস্বত্তা গৃহবধূ হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন রূপগঞ্জে পূজা উদযাপন কমিটির সাথে বিএনপি  নেতাদের মত বিনিময় সভা রূপগঞ্জে শৃঙ্খলা ফেরাতে সর্বদলীয় নেতৃবৃন্দ একাট্টা; রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি বন্ধসহ ৫ দফা দাবি শিক্ষার্থীদের হাসিনা সরকার পতনে রূপগঞ্জে বিএনপির বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন
October 24, 2024, 5:38 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিসে হামলা ভাংচুরের ঘটনায় থানা বিএনপির নিন্দা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 582 বার পঠিত
Update : Thursday, August 4, 2022

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর মালিকানাধীন গাউসিয়া মার্কেটে, বনিক সমিতির অফিস ও তার ব্যবসায়িক অফিসে ব্যাপক তান্ডব চালিয়ে হামলা ভাংচুর ককটেল বিস্ফোরণের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ুন ও সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু । বৃহস্পতিবার (৪ আগষ্ট) সন্ধ্যায় এক বিবৃতিতে এই নিন্দা জ্ঞাপন করেন।

এড. মাহফুজুর রহমান হুমায়ুন বলেন, ছাত্রলীগ, যুবলীগ ও যুব মহিলা লীগের নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে গাউছিয়া মার্কেট ব্যবসয়ীদের প্রতিষ্ঠান বনিক সমিতির অফিস ও দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিসে হামলা ভাংচুর লুটপাট এটা অত্যান্ত ন্যাক্কারজনক ঘটনা । তাই আমরা উপজেলা বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এর সুষ্ঠ বিচার দাবী করছি। এবং অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানাই।

প্রসঙ্গত বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর মালিকানাধীন গাউসিয়া মার্কেটে, বনিক সমিতির অফিসে ও তার ব্যবসায়িক অফিসে ব্যাপক তান্ডব চালিয়ে হামলা ভাংচুর ককটেল বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে ক্ষমতাসীনরা এ হামলা করেছে বলে অভিযোগ করেন।


এই বিভাগের আরও খবর