সর্বশেষ:
রূপগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের উদ্দোগে মতবিনিময় সভা গ্রামবাসির উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে হাটাবোতে মানববন্ধন-বিক্ষোভ; সন্ত্রাসীদের কুশপত্তিকাদাহ রূপগঞ্জে ঘটনার ৩ বছর পর অন্তস্বত্তা গৃহবধূ হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন রূপগঞ্জে পূজা উদযাপন কমিটির সাথে বিএনপি  নেতাদের মত বিনিময় সভা রূপগঞ্জে শৃঙ্খলা ফেরাতে সর্বদলীয় নেতৃবৃন্দ একাট্টা; রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি বন্ধসহ ৫ দফা দাবি শিক্ষার্থীদের হাসিনা সরকার পতনে রূপগঞ্জে বিএনপির বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন
October 26, 2024, 8:06 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

নরসিংদীতে একতা ব্লাড ও সমাজ কল্যান সংস্থার বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয়

রূপগঞ্জ বার্তা ডেস্ক 877 বার পঠিত
Update : Friday, October 1, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ শুক্রবার “একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা, নারায়ণগঞ্জ “এর পক্ষ থেকে নরসিংদী জেলার মাধবদী থানার কাঠালিয়া ইউনিয়ন এর আব্দুল্লাহ কান্দী গ্রামে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

সকাল ৯ঃ ০০ থেকে শুরু করে বেলা ১২ঃ৪০ মিনিট পর্যন্ত চলে আমাদের কার্যক্রম। উৎসব মুখর পরিবেশে চলে ফ্রি রক্তের গ্রুপ নির্নয়ের কাজ।

প্রায় ছয়শত মানুষের রক্তের গ্রুপ নির্নয় করে দেওয়া হয়।
ক্যাম্পিং এর আয়োজনে ছিলেন ” একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা’র সম্মানিত মানবাধিকার সম্পাদক মোঃ সৈয়দ রাজিব ভাই।

এ সময় একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা সম্মানিত সভাপতি মোঃ সোহেল মিয়া বলেন, আমরা নিয়মিত চেষ্টা করছি মানুষের সেবায় নিয়োজিত থাকার জন্য। সকলের দোয়া এবং ভালোবাসায় আমরা আমাদের কাজের পরিধি দিন দিন বৃদ্ধি করার চেষ্টা করছি। ধন্যবাদ জানাই আব্দুল্লাহকান্দী বাসীকে, আজকে আমাদেরকে সহযোগীতা করার জন্য।
বিশেষ করে ধন্যবাদ জানাই সৈয়দ রাজিব ভাইকে এতো সুন্দর একটি আয়োজন করার জন্য। এভাবেই আপনাদের সকলের ভালোবাসায় এগিয়ে জাবে “একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা, নারায়ণগঞ্জ “।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর