সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
March 3, 2024, 3:23 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

বস্ত্র ও পাট মন্ত্রীর বরাদ্দে চনপাড়া কবরস্থান মাদ্রাসা রোডের সংস্কার কাজের উদ্বোধন।

খোরশেদ আলম 600 বার পঠিত
Update : Monday, September 6, 2021

খোরশেদ আলম,

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুর্ণবাসন কেন্দ্রে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের অর্থায়নে ও বস্ত্র ও পাটমন্ত্রীর বরাদ্দে চনপাড়া ৩ নং ওয়ার্ডের দারুস সালাম মসজিদ হইতে শরীফ এর বাড়ী হয়ে ছাত্তার মােল্লার বাড়ি হইয়া মহিলা মাদ্রাসা পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে ‌।

৬ সেপ্টেম্বর (সোমবার) সকালে রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতার সার্বিক তত্ত্বাবধানে চনপাড়া পুর্ণবাসন কেন্দ্রের ৩ নং ওয়ার্ডের দারুস সালাম মসজিদ হইতে শরীফ এর বাড়ী হয়ে ছাত্তার মােল্লার বাড়ি হইয়া মহিলা মাদ্রাসা পর্যন্ত সড়ক সংস্কার কাজের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রকৌশলী কাঞ্চন কুমার পালিত।চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী মহিলা লীগের সভাপতি নাজমা খান, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর খন্দকার,চনপাড়া শেখ রাসেল নগর ৩নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি নুরজাহান বেগম প্রমুখ।

এসময় এলাকাবাসী বলেন- দীর্ঘ দিন যাবত আমাদের এই রাস্তাটির বেহাল দশা ছিল।অল্প বৃষ্টিতে হাঁটু পর্যন্ত পানি হয়ে যেতো। এই রাস্তাটি চনপাড়া কবর স্থান ও মাদ্রাসায় যাওয়ার একমাত্র রাস্তা হওয়ায় আমাদের দূর্ভোগ এর শেষ ছিলো না । আমাদের এই দুর্ভোগ এর কথা রিতা আপাকে জানালে তিনি মাননীয় মন্ত্রী মহোদয়ের বরাদ্দে ও জেলা প্রশাসকের অর্থায়নে আমাদের এই রাস্তাটির সিসি ডালাইয়ের মাধ্যমে রাস্তাটি সংস্কার করে দেওয়ায় চনপাড় শেখ রাসেল নগর ৩নং ওয়ার্ড বাসীর পক্ষ থেকে মাননীয় মন্ত্রী মহোদয় ও রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা আপাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

এসময় রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা বলেন, সড়কটি নির্মানের জন্য চনপাড়াবাসীর দীর্ঘদিনের দাবি ছিলো। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক আমাদের দাবি পূরণ করেছেন । মাননীয় মন্ত্রী মহোদয়কে শেখ রাসেল নগর ৩নং ওয়ার্ড বাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।


এই বিভাগের আরও খবর