সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 20, 2024, 10:18 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে আগুনে পুড়ে গেছে ৬ টি দোকান ঃ ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

রূপগঞ্জ বার্তা ডেস্ক 465 বার পঠিত
Update : Monday, December 6, 2021

রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৬টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যাওয়ায় ঘটনায় ২০ লাখ টাকার অধিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন ডহর গাও আওলাদ মার্কেটে সোমবার ভোর রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এসময় ৬টি দোকান পুড়ে ২০ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থরা। কোথা থেকে/ কিভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে তার কোন কারন জানা যায়নি। ধারনা করা হচ্ছে দুষ্কৃতকারীরা আগুন লাগিয়ে পালিয়ে গিয়েছে। এসকল দোকানে মধ্যে কোন গ্যাস লাইন ও বিদ্যুৎ মিটার ছিলো না বলেন দোকান মালিক আওলাদ হোসেন। ক্ষতিগ্রস্থরা ডহরগাও এলাকার মোবারকের ছেলে আওলাদ হোসেন, জোলহাসের ছেলে রোমান, আবু সাইদের ছেলে আল আমিন। ওই মার্কেটে তাদের ছয়টি দোকান ছিলো। সবই পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্থ আওলাদ হোসেন আরো বলেন, আমরা সবাই প্রতিদিনের নেয় গতকালও দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই , ঠিক রাত আড়াইটার দিকে হটাৎ শুনতে পেলাম আমার দোকানে আগুন গেলেছে। এসে দোকানে আগুন জ্বলছে দেখে আমরা ডাক চিৎকার দিলে এলাকাবাসী ছুটে আসে এবং দীর্ঘ দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এর মধ্যে সব কয়টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তবে এসময় এলাকার লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলেও তারা আসেনি।এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি জিডি এন্ট্রি করা হয়েছে।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, খবর পপেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানানো যাবে।


এই বিভাগের আরও খবর