December 9, 2022, 5:26 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

রূপগঞ্জ বার্তা ডেস্ক 755 বার পঠিত
Update : Thursday, May 6, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদলের উদ্যোগে বিএনপির চেয়ারপারসন খালেদাজিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার বিকালে রূপগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রদল নেতা কর্মীদের উদ্যোগে উপজেলার পিতলগঞ্জ কাচারী বাড়ি এলাকায় এ দোয় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রদল নেতা আরিফ হাসানের সভাপতিত্বে ও মশিউর রহমান রুমির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রদল নেতা আবু মো: মাসুম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সুলতান মাহমুদ ও সদস্য সচিব মাসুদুর রহমান।

আরও উপস্থিত ছিলেন ইউনিয় বিএনপি নেতা সালাউদ্দিন মোল্লা, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি মুসা মোল্লা, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি জিন্নত আলী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা হাবিবুর রহমান হাবি, শহিদুল ইসলাম, দানিছ মিয়া, সুমন মিয়া, ওয়াসিম মোল্লা, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মারুফ মোল্লা,যুগ্ম আহ্বায়ক সোহেল মিয়া, ছাত্রদল নেতা রাজিব হাসান, হাবিজুল ইসলাম, সজল মিয়া, আলী আকবর মোল্লা, শরিফুল ইসলাম, সফিকুল ইসলাম, নাজমুল ইসলাম, আল আমীন, জাহিদ হাসান নিলয়, শফিকুল সোহান, মাহমুদুল হাসান হ্নদয়, জাহাঙ্গীর আলম, নুরুজ্জামান, উমর সাঈদ, হামিদুর রহমান, রবিন মোললা, সিয়াম, তানভীর, শিহাব প্রমুখ। এ সময় হাজী আবু মাসুম বলেন বর্তমান সরকারের আমলে সব থেকে নির্যাতী একটি পরিবারে নাম হল জিয়া পরিবার । তিনি জিয়া পরিবারের সকল সদস্যের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ।


এই বিভাগের আরও খবর