সর্বশেষ:
৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা
May 28, 2024, 1:34 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 61 বার পঠিত
Update : Friday, April 12, 2024

রূপগঞ্জ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী আরমান মোল্লার ঈদ শুভেচ্ছা সম্বলিত বিলবোর্ড আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। শুক্রবার সকালে উপজেলার পূর্বাচলের ৩শ ফুট সড়কের সমু মার্কেট এলাকায় বিলবোর্ডে আগুন দেয়ার ঘটনা ঘটে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কে বা কাহারা বিশেষ কায়দার উচু বিলবোর্ডে আগুন লাগিয়ে দেয়। এতে পুড়ে যাওয়া বিলবোর্ডের প্লাস্টিক আর ব্যানার পোড়া থেকে আগুনের স্ফুলিঙ্গ নিচে পড়ায় স্থানীয় পথচারী ও যানবাহন চালকদের মাঝে আতঙ্ক তৈরী হয়। এ ঘটনায় আরমান মোল্লা সমর্থিত কর্মী শরীফ মিয়া বলেন, রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনের উদ্দেশ্যে আরমান মোল্লা গত রমজানে ঈদের শুভেচ্ছা জানিয়ে বেশ কয়েকটি স্থানে বিলবোর্ড স্থাপন করে। এর একটি পূর্বাচলের সমু মার্কেট এলাকায় ছিলো। কিন্তু তা প্রতিপক্ষের কেউ হয়তো আগুন দিয়েছে। এছাড়াও পোস্টার,ব্যানার ছিড়ে ফেলেছে। আসলে যারা ক্ষমতা প্রয়োগ করতে চায় তারা এসব নোংরা কাজ করে জনগণ থেকে বিচ্ছিন্ন হবে।
এ বিষয়ে বিশিষ্ট সমাজসেবক ও রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আরমান মোল্লা বলেন, আমার গণতান্ত্রিক অধিকার থেকে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী হতে জনগণের জন্যে কাজ করছি। পরিচিতির জন্যে শুভেচ্ছা জানাতে পোস্টার, ব্যানার যা লাগিয়েছি সবগুলো নষ্ট করা শুরু করে দিয়েছে। ধারনা করছি ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের কেউ এমনটা ঘটিয়েছে। এ বিষয়ে রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছি।



এই বিভাগের আরও খবর