সর্বশেষ:
৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা
May 27, 2024, 12:52 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩

রূপগঞ্জ বার্তা ডেস্ক 28 বার পঠিত
Update : Monday, April 15, 2024

রূপগঞ্জ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের মধুখালীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩ ভাইকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, হামলাকারীদের ভয়ে পুরো পরিবার ঘরবন্দি রয়েছে। ঘটনা উপজেলার সদর ইউনিয়নের মধুখালী গ্রামের। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

হামলার শিকার ভুক্তভোগী মধুখালী এলাকার বাসিন্দা হযরত আলীর ছেলে বাবুল মিয়া জানান, তারা মধুখালীর মিছির আলীর ছেলে হালিম মিয়ার কাছ থেকে একখন্ড জমি ক্রয় করেন। ওই জমিতে গত ২ বছর যাবৎ ঘর করে বসবাস শুরু করলেও জমি বিক্রির বিষয়টি মেনে নিতে না পেরে গত ১৫ এপ্রিল রবিবার সন্ধ্যারাতে কিছু বুঝে না ওঠতেই মিছির আলীর ছেলে হালিম ও তার সন্ত্রাসীবাহীনি আজাফরের ছেলে বকুল, বকুলের ছেলে বিপুল ও সাদিকুলসহ অজ্ঞাত লোকজন দেশীয় অস্ত্রসহ বাড়িতে হামলা চালায়।এ সময় তাকে ও তার দুই ভাই হুমুায়ুন, আতিকসহ পরিবারের লোকজনকে কুপিয়ে ও লাঠিপেটা করে আহত করে। আহতরা রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি রয়েছে।
এদিকে অভিযুক্ত হালিম মিয়ার সঙ্গে কথা হলে তিনি বলেন, আমার কাছ থেকে জমি ক্রয় করেছে। কিন্তু যেখানে দখল দেই সেখানে তারা নিতে চায়না। উল্টো ভালো জমি দখল করে রাখে। এটা নিয়ে ঝগড়া হয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার উপ পরিদর্শক এসআই, পূর্বাচল ক্যাম্প ইনচার্জ পরেশ বাগচি বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলছে। জড়িতদের গ্রেফতারে কাজ করছি।


এই বিভাগের আরও খবর