সর্বশেষ:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
July 25, 2024, 7:31 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে জাল দলিলে জমিলিখে নিল প্রতারক চক্র

রূপগঞ্জ বার্তা ডেস্ক 293 বার পঠিত
Update : Monday, April 18, 2022

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাল দলিল করে প্রতারণা করে ৬০ শতাংশ জমি লিখে নেওয়ার অভিযোগ উঠেছে এক প্রতারক চক্রের বিরুদ্ধে।

সোমবার বিকেলে ভুক্তভোগীরা রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে ভুক্তভোগীরা প্রতারক আলমগীর সিকাদারের বিরুদ্ধে অভিযোগ করেন। মোহাম্মদ আলী, মাহবুব হোসেন, হাবিবুর রহমান, মোজাম্মেল হকসহ ৩৫ ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, গোলাকান্দাইল ইউনিয়নের গোলাকান্দাইল মৌজায় এসএস ৭৭৯ ও ৭৭০ দাগে ও আরএস ১৭৮২ ও ২০৩৩ দাগে ৬০ শতাংশ জমি উপজেলার গোলাকান্দাইল এলাকার রুস্তম আলীর ছেলে আলমগীর শিকদার ও তফিরোন মিয়া জাল দলিল করে লিখে নেয়। ভুক্তভোগীরা বিষয়টি জানতে পেরে আলমগীর শিকদারকে এ ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাদেরকে হুমকি ধামকি দিয়ে আসছে। এতে ভুক্তভোগীরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে ভুক্তভোগী ৩৫ জন বাদী হয়ে নিজেদের জমি ফিরে পেতে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা উঠিয়ে নেওয়া জন্য আলমগীর শিকদার বর্তমানে ভুক্তভোগীদের হুমকি দিয়ে আসছে।     এ ব্যাপারে অভিযুক্ত আলমগীর শিকাদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার দলিলপত্র ঠিক আছে তারাই ভূয়া দলিল করেছে। আমি কাউকে হুমকি ধামকি দেইনি। 


এই বিভাগের আরও খবর