সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
February 26, 2024, 11:54 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় স্বামীর বাইক থেকে ছিটকে পড়ে প্রাণ গেল স্ত্রীর

রূপগঞ্জ বার্তা ডেস্ক 151 বার পঠিত
Update : Monday, March 13, 2023

মাহামুদুল হাসান নয়ন: নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ইয়াসমিন বেগম (৫৫) নামে এক গৃহবধু নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সোমবার (১৩ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় বেপরোয়া গতিতে আসা অজ্ঞাতনামা ট্রাকের ধাক্কায় ছিটকে পরে চাকায় পিষ্ট হয়ে তিনি নিহত হন। নিহত গৃহবধূ ইয়াসমিন বেগম ব্রাহ্মণবাড়িয়ার তাইজুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, ব্রাহ্মণবাড়িয়ার তাইজুল ইসলাম তিনি স্ত্রীকে নিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকায় থাকেন। সকালে ব্রাহ্মণবাড়িয়া থেকে মোটরসাইকেলযোগে ধানমন্ডির উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে এশিয়ান হাইওয়ে সড়কের উপজজেলার কালাদী এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে দ্রæত গতিতে আসা একটি অজ্ঞাতনামা ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।এসময় ইয়াসমিন বেগম মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গেলে আরেকটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক মজিবুর রহমান জানান, তাইজুল ইসলাম ও তার স্ত্রী ইয়াসমিন বেগম মটরসাইকেল যোগে ঢাকা যাওয়ার পথে এশিয়ান হাইওয়ে সড়কের উপজেলার কালাদী এলাকায় পৌছঁলে পিছন দিক থেকে একটি অজ্ঞাতনামা ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পরে অন্য গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর