সর্বশেষ:
৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা
May 28, 2024, 1:22 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে ডেসটিনির ২০০০ লিঃএর ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

রূপগঞ্জ বার্তা ডেস্ক 429 বার পঠিত
Update : Wednesday, January 5, 2022

খোরশেদ আলম নিজস্ব প্রতিবেদক ঃ নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া বাজারে রাশেদুল ইসলামের সভাপতিত্বে বিকাল ৩.০০ ঘটিকায় ট্যালেন্ট মাকেটিংয়ের অফিসে ডেসটিনির ২০০০ লিঃএর প্রতিষ্ঠা বার্ষিকী প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মসিউজ্জামান(রোকন),বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ নুর আলম,সাংবাদিক সুরাইয়া আক্তার সেলিনা,ট্যালেন্ট মাকেটিংয়ের পরিচালক জনাব আতিকুল ইসলাম ভূইয়া,শাহহাহান খান,আব্দুর সালাম,খোরশেদ আলম মিলন,নূরুজ্জামান সরদার,শাকিল আহমেদ কাজল,কবির হোসেনসহ আরো অনেকে । রূপগঞ্জ থানার সকল ক্রেতা বিনিয়োগকারীর উদ্দেশ্যে বক্তব্য বলেন মসিউজ্জামান( রোকন) । তিনি ডেসটিনি ২০০০ লিঃ এর ২১ বছরে পদার্পন উপলক্ষে বিকালে ক্রেতা-বিনিয়োগকারীদের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। ডেসটিনি গ্রুপের ব্যপস্থাপনা পরিচালক মোঃ রফিকুল আমীনের নিঃশর্ত মুক্তি দাবি করেন। উপস্থিত সকলেই কোম্পনীর বর্তমান অবস্থান থেকে উত্তরণের জন্য ও কোম্পানরি এমডি মুক্তির জন্য দোয়া করেন এবং কোম্পনীর সার্বিক মুক্তি না আশা পর্যন্ত ট্যালেন্ট মাকেটিং এর সাথে একত্রে কাজ করে যাওয়ার প্রতিজ্ঞা করেন।


এই বিভাগের আরও খবর