November 29, 2022, 11:16 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে পিতা হত্যার অভিযোগে দুই পুত্র গ্রেফতার

রূপগঞ্জ বার্তা ডেস্ক 510 বার পঠিত
Update : Sunday, July 24, 2022

মাহামুদুল হাসান নয়নঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকায় পিতা আব্দুল আলী হত্যার অভিযোগে দুই পুত্র কাউসার (২৮) ও আব্দুল মান্নানকে (৫০) গতকাল ২৪ জুলাই রবিবার গ্রেফতার করেছে। 

পুলিশ জানায়, রূপগঞ্জের তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকার আব্দুল আলীর মেয়ে আমেনা বেগম ঈদের দাওয়াত ছাড়া গত ২৩ জুলাই শনিবার রাত ৯ টায় বাড়িতে বেড়াতে আসে। এ নিয়ে ভাই-বোনদের মধ্যে বাকবিতন্ডা ও মারপিট হয়। একপর্যায়ে পিতা আব্দুল আলী ছেলে মেয়েদের ঝগড়া থামাতে চেষ্টা করে।  পরে পিতা আব্দুল আলী ছেলে কাউসার ও আব্দুল মান্নানকে গালিগালাজ করে। প্রতিবাদে ছেলেরা পিতা আব্দুল আলীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। মুমুর্ষ অবস্থায় আব্দুল আলীকে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আব্দুল আলীর অপর ছেলে মোঃ ইব্রাহীম বাদী হয়ে তার ভাই  কাউসার (২৮) ও আব্দুল মান্নান (৫০), আব্দুল মান্নানের স্ত্রী রেহেনা বেগম (৪৩), বোন আমেনা বেগমকে (৩০) আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, অভিযুক্ত কাউসার ও আব্দুল মান্নানকে গ্রেফতার করে নারায়ণগঞ্জে আদালতে প্রেরণ করা হয়েছে। আব্দুল আলী হত্যায় ব্যবহৃত চাইনিজ ছুরি, বটি ও লাটিসোঁটা  ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


এই বিভাগের আরও খবর