সর্বশেষ:
মাদক,সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূলের লক্ষে রূপগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত ইছাখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত রূপগঞ্জে পর্ণোগ্রাফি ভিডিও সরবরাহের দায়ে গ্রেফতার ০১ রূপগঞ্জে গোয়ালপাড়া যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিসে হামলা ভাংচুরের ঘটনায় খোকনের নিন্দা দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিসে হামলা ভাংচুরের ঘটনায় থানা বিএনপির নিন্দা রূপগঞ্জে দ্বি-বার্ষিক গাফ্ফার স্মৃতি টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত। রূপগঞ্জে নিউজ টুয়েন্টিফোর এর ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে একাধিক কর্মসূচি পালিত । টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠেনর শ্রদ্ধা নিবেদন
August 15, 2022, 10:41 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে পিতা হত্যার অভিযোগে দুই পুত্র গ্রেফতার

রূপগঞ্জ বার্তা ডেস্ক 441 বার পঠিত
Update : Sunday, July 24, 2022

মাহামুদুল হাসান নয়নঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকায় পিতা আব্দুল আলী হত্যার অভিযোগে দুই পুত্র কাউসার (২৮) ও আব্দুল মান্নানকে (৫০) গতকাল ২৪ জুলাই রবিবার গ্রেফতার করেছে। 

পুলিশ জানায়, রূপগঞ্জের তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকার আব্দুল আলীর মেয়ে আমেনা বেগম ঈদের দাওয়াত ছাড়া গত ২৩ জুলাই শনিবার রাত ৯ টায় বাড়িতে বেড়াতে আসে। এ নিয়ে ভাই-বোনদের মধ্যে বাকবিতন্ডা ও মারপিট হয়। একপর্যায়ে পিতা আব্দুল আলী ছেলে মেয়েদের ঝগড়া থামাতে চেষ্টা করে।  পরে পিতা আব্দুল আলী ছেলে কাউসার ও আব্দুল মান্নানকে গালিগালাজ করে। প্রতিবাদে ছেলেরা পিতা আব্দুল আলীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। মুমুর্ষ অবস্থায় আব্দুল আলীকে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আব্দুল আলীর অপর ছেলে মোঃ ইব্রাহীম বাদী হয়ে তার ভাই  কাউসার (২৮) ও আব্দুল মান্নান (৫০), আব্দুল মান্নানের স্ত্রী রেহেনা বেগম (৪৩), বোন আমেনা বেগমকে (৩০) আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, অভিযুক্ত কাউসার ও আব্দুল মান্নানকে গ্রেফতার করে নারায়ণগঞ্জে আদালতে প্রেরণ করা হয়েছে। আব্দুল আলী হত্যায় ব্যবহৃত চাইনিজ ছুরি, বটি ও লাটিসোঁটা  ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


এই বিভাগের আরও খবর