সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 19, 2024, 1:29 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বাক প্রতিবন্ধী গৃহবধূকে হাত পা বেধে পানিতে ফেলে হত্যা চেষ্টা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 140 বার পঠিত
Update : Sunday, October 16, 2022

পিতলগঞ্জের বাক প্রতিবন্ধী গৃহবধূ কাজল রেখাকে আজ ভোর রাতে হত্যার উদ্দেশ্যে শীতলক্ষ্যায় হাত পা বেঁধে ফেলে দেয়া হয়েছে। এলাকাবাসি উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এর আগে পারিবারিক দ্বন্দ্বের জেরে বিরোধ হলে স্থানীয়ভাবে বিচার শালিস করে মিলিয়ে দেয় স্বামী জুলহাস মিয়ার সঙ্গে। সে সময় কাজল রেখাকে স্বামী,শশুর,দেবরের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করা হয়েছিলো।

১৬ অক্টোবর সকাল সাতটার দিকে এলাকাবাসি গৃহবধুর হাত পা বাঁধা অবস্থায় পিতলগঞ্জ ঘাটে পানি থেকে উদ্ধার করে।

এ ঘটনায় এখন পর্যন্ত অভিযোগ বা মামলা হয়নি।


এই বিভাগের আরও খবর