সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
March 4, 2024, 8:21 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বাবার হাতে ছেলে খুন

রূপগঞ্জ বার্তা ডেস্ক 443 বার পঠিত
Update : Tuesday, April 12, 2022

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাবার ছুড়িকাঘাতে সজীব মোল্লা (২০) নামে এক যুবক খুনের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার দড়িয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সজীব মোল্লা (২০) উপজেলা দড়িয়াকান্দি এলাকার সেলিম মোল্লার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে সজীব মোল্লা জানতে পারেন তারা বাবা সেলিম মোল্লা তার মা ফাতেমা বেগমকে কিস্তির টাকার জন্য মারধর করেছে। এসময় সে বলাইখা তার নানা বাড়ি থেকে তার বাড়িতে যায়। বাড়িতে গিয়ে সজীবের সঙ্গে তার বাবা সেলিম মিয়ার বাক-বিতন্ডা শুরু হয়। এসময় সজীব মোল্লা তার বাবার পায়ে ছুড়ি দিয়ে আঘাত করে। এক পর্যায়ে দুজনের মাঝে ধস্তাধস্তি শুরু হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে সজীবের হাতে থাকা ছুড়ি তার বুকে ঢুকে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। সেলিম মিয়া বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজহারুল নামে জন্য আটক করেছে।

এ ব্যাপারে ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পারিবারিক দ্বন্দ্বে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।


এই বিভাগের আরও খবর