সর্বশেষ:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
July 24, 2024, 9:42 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বাবার হাতে ছেলে খুন

রূপগঞ্জ বার্তা ডেস্ক 506 বার পঠিত
Update : Tuesday, April 12, 2022

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাবার ছুড়িকাঘাতে সজীব মোল্লা (২০) নামে এক যুবক খুনের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার দড়িয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সজীব মোল্লা (২০) উপজেলা দড়িয়াকান্দি এলাকার সেলিম মোল্লার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে সজীব মোল্লা জানতে পারেন তারা বাবা সেলিম মোল্লা তার মা ফাতেমা বেগমকে কিস্তির টাকার জন্য মারধর করেছে। এসময় সে বলাইখা তার নানা বাড়ি থেকে তার বাড়িতে যায়। বাড়িতে গিয়ে সজীবের সঙ্গে তার বাবা সেলিম মিয়ার বাক-বিতন্ডা শুরু হয়। এসময় সজীব মোল্লা তার বাবার পায়ে ছুড়ি দিয়ে আঘাত করে। এক পর্যায়ে দুজনের মাঝে ধস্তাধস্তি শুরু হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে সজীবের হাতে থাকা ছুড়ি তার বুকে ঢুকে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। সেলিম মিয়া বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজহারুল নামে জন্য আটক করেছে।

এ ব্যাপারে ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পারিবারিক দ্বন্দ্বে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।


এই বিভাগের আরও খবর