সর্বশেষ:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
July 24, 2024, 12:48 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি শিক্ষার্থী নিখোঁজ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 239 বার পঠিত
Update : Thursday, April 27, 2023

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাল্ক হেডের ধাক্কায় নৌকাডুবিতে ওসানা (১২) নামে এক ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। নিখোঁজের ২৪ ঘন্টা পার হয়ে গেলেও শিক্ষার্থীকে উদ্ধার করতে পারেনি ডুবুরী দল এ ঘটনায় বাল্কহেডে চালকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিখোজ ওসানা সোনারগাও উপজেলার পেরাব এলাকার আবু সাইদের মেয়ে। 

এ ঘটনায় নিখোঁজ শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, সফিকুল ইসলাম, সারাফাত হোসেন সোহাগ, সোহান লষ্কর, মিরাজ মৃধা। 

নিখোঁজ শিক্ষার্থীর বাবা আবু সাইদ জানান, তার মেয়ে ওসানা রূপগঞ্জ উপজেলার পোড়াব এলাকায় নানার বাড়িতে থেকে পূর্বাচলের জলসিড়ি শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুলে ষষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করছে। ঈদ উপলক্ষে তারাও রূপগঞ্জে তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। গত বুধবার বিকেল তিনটার দিকে আবু সাঈদ এর ভায়রাভাই মাহবুব ও শালা শাফাতসহ পরিবারের ৯ জন উপজেলা স্বা¯’্য কমপ্লেক্স ঘাট দিয়ে নৌকা যোগে নদী পার হ”িছলেন। এ সময় বালুবাহী একটি বাল্ব হেড নৌকাটিকে ধাক্কা দেয়। এসময় নৌকাটি ডুবে যায়। ¯’ানীয় কয়েকটি নৌকার মাঝিদের সহযোগীতায় ¯’ানীয়রা আট জনকে উদ্ধার করতে পারলেও তার মেয়ে ওসানা নদীতে ডুবে যায়। 

তিনি আরো জানান, তার মেয়ে নিখোঁজের ২৪ ঘন্টা পার হয়ে গেলেও তাকে এখনো উদ্ধার করতে পারেনি ডুবুরীরা। 

ইছাপুরা নৈা-পুলিশের পরিদর্শক মাহাবুব বলেন, জরুরি সেবা ৯৯৯ ফোন পেয়ে ঘটনা¯’লে আসি। ফায়ার সার্ভিসের পাশাপাশি আমাদের উদ্ধারকারী টিম কাল থেকে উদ্ধার কাজ করছে। নদীতে কচুরিপানা বেশি থাকায় কাজে বেঘাত ঘটছে। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

রূপগঞ্জে রাতভর সংঘর্ষের ঘটনায় মামলা আকবর বাহিনির দুই সদস্য গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাতভর সংঘর্ষের ঘটনায় আকবর বাহিনির দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার তারাব পৌরসভার তারাব এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন, তারাব দক্ষিনপাড়া এলাকার শাহিন মিয়ার ছেলে অনিক ও লিটনের ছেলে মোবারক। 

রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, গত রোববার তারাব পৌরসভার তারাব এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আকবর বাদশার লোকজন বকুল ভূইয়ার সাথে সংঘর্ষ বাধে। এসময় হামলাকরীরা বকুল ভূইয়ার ছেলে শিমুল ভূইয়াকে কুপিয়ে জখম করে ও পেটে ছুড়িকাঘাত করে পেটের ভুড়ি বের করে ফেলে। সে বর্তমানে মুমূর্ষ অব¯’ায় ঢাকি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া রাতভর হামলা, ভাংচুর, লুটপাট চালায় সাধারন পরিবারের বাড়ি ঘরে। এ ঘটনায় আরো ৮ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় বকুল ভূইয়া বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান পরিচালনা করে মামলার এজাহার নামীয় আসামী মোবারক ও অজ্ঞাত নামা আসামী অনিককে গ্রেপ্তার করেন। এ ঘটনায় বাকি আসামীদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।  


এই বিভাগের আরও খবর