November 29, 2022, 4:19 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বাড়িঘরে হামলা ভাংচুর, মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ টাকা ও স্বর্ণাংলকার লুট

রূপগঞ্জ বার্তা ডেস্ক 153 বার পঠিত
Update : Friday, April 29, 2022

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এক নারীর বাড়িঘরে হামলা ভাংচুর ও মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৫ নং ক্যানাল এলাকায় এ ঘটনা ঘটে।


ভুক্তভোগী শাহিনুর আক্তার জানান, পূর্ব শত্রুতার জের ধরে গোলাকান্দাইল ৫ নং ক্যানাল এলাকার রনি, নাগেরবাগ এলাকার রনি, মানিক, ফলফ, হালিম, রাশেদুল, জাকির, সফিক, আমজাদ হোসেনসহ অজ্ঞাত ১২/১৫ রামদা, পিস্তলসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে শাহিনুরের বাড়িতে ব্যাপক হামলা ভাংচুর চালাতে থাকে। এসময় শাহিনুর আক্তার প্রতিপক্ষের লোকজনকে বাঁধা প্রদান করলে তারা তাকে মাথায় পিস্তল ঠেকিয়ে ঘরের ভেতরে আটকে রাখেন।

এসময় হামলাকারীরা শাহিনুরের মাথায় পিস্তল ঠেকিয়ে ওয়ারড্রপের ড্রয়ার থেকে নগদ ১ লাখ ৩০ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এসময় তারা শাহিনুর আক্তারকে থানায় মামলা করলে হামলার হুমকি ধামকি প্রদান করে চলে যায়। এ ব্যাপারে শুক্রবার সকালে শাহিনুর আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরও খবর