সর্বশেষ:
কুড়িগ্রামে বন্যার্তদের পাশে দাড়িয়েছে একতা ব্লাড ও সমাজকল্যান সংস্থা  সিলেটে বন্যার্তদের পাশে টিম সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ। পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রূপগঞ্জে যুবলীগের শোভাযাত্রা যুবদলের আহবায়কের বাড়ির সামনে যুবলীগের কার্যালয় নির্মাণের ঘটনায় হুমায়ুন, বাচ্চুর নিন্দা রাজধানীতে জমকালো আয়োজনে মোড়ক উন্মোচন ও আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো জাতীয় পত্রিকা “অন্য কণ্ঠ” রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিদেশগামী যাত্রীর মৃত্যু, আহত ৩ রূপগঞ্জে স্বেচ্ছায় রক্তদান,দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন। রূপগঞ্জে আম পাড়াকে কেন্দ করে দু‘পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪ রূপগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত রূপগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
July 2, 2022, 4:41 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে মাহনা আদর্শ সেবা সংগঠনের উদ্যোগে দুস্থ্য ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 60 বার পঠিত
Update : Monday, May 2, 2022

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : মাহনা আদর্শ সেবা সংগঠনের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৩৫ জন দুস্থ্য ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ এবং ৩ জন নিরীহ মানুষকে চিকিৎসার জন্য নগদ ৩০০০ হাজার টাকা প্রদান করা হয়েছে।
রবিবার (১লা-মে) বিকেলে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নিয়নের ৩নং ওয়ার্ড মাহনা এলাকায় এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন মাহনা আদর্শ সেবা সংগঠনের সভাপতি ওলিউল্লাহ সাহেব, প্রতিষ্ঠাতা জাকির হোসেন, সহ প্রতিষ্ঠাতা, আমজাদ ভুঁইয়া, সিনিয়র সভাপতি ফারুক ভুঁইয়া, সহ-সভাপতি আরিফ শাহেদ, মোঃ ইকবাল, মাহমুদুল হাসান রবিন, মান্নান মোল্লা, প্রচার ও প্রকাশনী বিষয়ক সম্পাদক, সিফাত ভুঁইয়া, উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব দেলোয়ার হোসেন, মোসলেম উদ্দিন বাচ্চু, আলামিন, ফারুক ভুঁইয়া,কার্যকারী সদস্য মোস্তাফিজুর রহমান, হামিদুল, মেহেদী, তানভীর, রিফাত, তানজিম প্রমুখ।

এসময় মাহনা আদর্শ সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা জাকির হোসেন বলেন, মাহনা আদর্শ সেবা সংগঠন বিগত ৪ বছরের পথ পরিক্রমণ করতে গিয়ে বহু সংকট মোকাবেলা করেছে। সংকটের ভেতর থেকেও প্রতিবছর সংগঠনটি রচনা করেছে বিজয়ের মহাকাব্য। আমরা সংগঠনটি গড়ে তুলেছি সমাজের সকল শ্রেনীর মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে। অসহায়-দারিদ্র মানুষ কে শীত কালে শীতবস্ত্র বিতরন, শিক্ষা সামগ্রী বিতরণ, ইফতার সামগ্রী বিতরণ, গাছের চারা বিতরণ, দরিদ্র পরিবারকে বিবাহ সহায়তা, এই করোনা কালে ও আমাদের সামর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানো সহ বহু জনকল্যাণ মূলক কাজ করেছি। ব্যতিক্রমী অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এলাকায় সম্প্রীতি ও সৌহার্দ্য প্রতিটি সাধারণরা কাজ করে যাচ্ছি। সমাজের গুণীজনরা আমাদের অনুষ্ঠানে এসে অনুষ্ঠানের মান ও সৌন্দর্য দেখে প্রশংসা করেছেন। একই সাথে এলাকাবাসী ও সহায়তা করেছেন। প্রতিষ্ঠাকালে হয়তো আমরা এত বড় করে স্বপ্ন দেখিনি। কিন্তু পথ চলতে চলতে আমাদের স্বপ্ন বড় হতে শুরু করেছে। আজ সংগঠনটি বেঁচে থাকলে আমরাও এই সংগঠনের ভালো কাজগুলোর মধ্যেই বেঁচে থাকব।


এই বিভাগের আরও খবর