সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
March 4, 2024, 5:58 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে র‌্যাবের অভিযান : ৭ জুয়ারী আটক

রূপগঞ্জ বার্তা ডেস্ক 1389 বার পঠিত
Update : Friday, November 19, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের  রূপগঞ্জের তারাব পৌরসভার পবনকুল এলাকায় জুয়া ও অবৈধ মাদকের আসরে অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল। গত ১৮ নভেম্বর অভিযানে ৭ জন জুয়ারী কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন তারাব পৌরসভার পবনকুল এলাকার মোঃ সাহাবুদ্দিন এর ছেলে মোঃ সাব্বির (২৮), বরাব এলাকার মৃত মুসলিম এর ছেলে মোঃ মামুন (৩৪), সুলতান মিয়ার ছেলে মো. রবিউল মিয়া (৩৬), মৃত আজমত উল্লাহর ছেলে মোঃ শফিকুল ইসলাম ওরফে পুনম, হযরত আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (২৮), বরপা এলাকার মোবারক এর ছেলে মো. শাহ আলম (২৮), কামাল ভূইয়ার ছেলে মোঃ রিয়া সাদ (২৮)। এ

সময় গ্রেফতারকৃত আসামী মোঃ সাব্বির এর হেফাজত হতে ৪ বোতল ফেনসিডিল এবং অন্যান্য আসামীদের হেফাজত হতে জুয়া খেলার নগদ ১ লাখ ৯৫ হাজার টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত ০৬ ব্যান্ডেল তাস উদ্ধার করা হয়।

শুক্রবার ( ১৯ নভেম্বর) র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার ( সিপিএসসি আদমজীনগর) মো. রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জ থানার পবনকুল এলাকায় নানা কায়দায় প্রকাশ্য জুয়া ও অবৈধ মাদকের আসর চালিয়ে আসছিল। এই আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো ও মাদক সেবন চলতো।

এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য সাম্প্রতিক সময়ে মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Our Facebook page


এই বিভাগের আরও খবর