সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
March 4, 2024, 8:37 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে সড়কে টিকটক করার সময় অটোরিকশার ধাক্কায় কিশোর নিহত

রূপগঞ্জ বার্তা ডেস্ক 171 বার পঠিত
Update : Monday, September 4, 2023

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়কে টিকটক করতে গিয়ে অটোরিকশার ধাক্কায় নুর মোহাম্মদ (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

কর্নগোপ-গন্ধর্বপুর সড়কের কর্নগোপ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুর মোহাম্মদ সিলেট এয়ারপোর্ট এলাকার বড়ৈকান্দি গ্রামের হারেছ মিয়ার ছেলে। সে উপজেলার কর্নগোপ এলাকার একটি স্পিনিং মিলের শ্রমিক ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কারখানার কাজ শেষ করে রাতে কর্নগোপ-গন্ধর্বপুর সড়কের কর্নগোপ এলাকায় সড়কে টিকটক করছিল কিশোর নুর মোহাম্মদ। এসময় অসাবধানতাবশত মাঝ রাস্তায় চলে এলে একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।


এই বিভাগের আরও খবর