সর্বশেষ:
December 4, 2022, 12:58 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে স্বল্প মূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করেছেন জহুরুননেছা হাসপাতাল

খোরশেদ আলম 590 বার পঠিত
Update : Monday, August 2, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলমান করোনা ভাইরাসে অসহায় ও দরিদ্র মানুষের চিকিৎসার কথা চিন্তা করে স্বল্প মূল্যে উন্নত চিকিৎসা সেবা প্রদানের উদ্যোগ নিয়েছে জহুরুননেছা হাসপাতাল।

সোমবার সকালে উপজেলার পূর্বগ্রাম এলাকায় স্বল্প মূল্যে রোগী দেখার কার্যক্রম উদ্বোধন করেন জহুরুননেছা হাসপাতাল। এসময় স্বল্প মূল্যে হাতে কাছে উন্নত চিকিৎসা সেবা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন হাসপাতালে আসা সেবা গ্রহণকারীরা।

এসময় হাসপাতালে সেবা নিতে আসা রোগীরা বলেন আগে আমাদের চিকিৎসা সেবা নিতে শহরে যেতে হত কিন্তু এখন বাড়ির পাশেরই জহুরুননেছা হাসপাতাল হওয়াতে অল্প খরচে মানসম্মত স্বাস্থ্য সেবা পাচ্ছি।

এ সময় জহুরুননেছা হাসপাতালে প্রতিষ্ঠা ডা: রাশিদুন্নবী খাঁনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহেদ আলী ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও এনজেড গ্রুপের চেয়ারম্যান নুরুজ্জামান খান।উল্লেখ্য উন্নত মানের চিকিৎসা সেবা প্রদানের জন্য জহূরুন্নেছা হাসপাতালে রয়েছে আধুনিক ল্যাব, ডিজিটাল এক্স-রে মেশিন, সহ সকল প্রকার পরীক্ষা নিরীক্ষার ব্যবস্হা ও অত্যাধুনিক ফার্মেসী। ফার্মেসীতে রয়েছে সকল প্রকার প্রয়োজনীয় ঔষুধ।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর