সর্বশেষ:
September 26, 2022, 3:08 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জ উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 136 বার পঠিত
Update : Wednesday, September 7, 2022

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ অবশেষে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) কে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুইয়াকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা দেয়া হয়।

গত মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে কমিটির অনুমোদন দেন, নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ভুইয়া ও সাধারন সম্পাদক অ্যাড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল।

কমিটিতে অন্যদের মধ্যে সহসভাপতি হিসেবে রয়েছেন, সহ-সভাপতি পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) এর পুত্র গোলাম মর্তুজা পাপ্পা, তোফাজ্জল হোসেন, শেখ সাইফুল ইসলাম, বরকত উল্লাহ, যুগ্নসাধারন সম্পাদক আজিজুল হক ভুইয়া আজিজ, আমির হোসেন ভুইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ, হাফিজুর রহমান সজিব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম ভুইয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মেজবাহ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌসি আলম নিলা, এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন, তারাব পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজী, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, দাউদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টার, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন ভুইয়া, ভুলতা ইউপি চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল হক ভুইয়া, কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান জাহেদ আলী প্রমুখ।

এদিকে, কমিটি ঘোষণার পর থেকেই নবগঠিত কমিটিতে স্থান পাওয়া পদধারীসহ সদস্যদের সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে আসছেন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বিভিন্ন স্থানে কমিটি উপলক্ষ্যে নেতাকর্মীরা মিষ্টি বিতরন করেছেন।

নবকমিটির সভাপতি এবং পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আওয়ামীলীগকে সবসময় শক্তিশালী করে রাখবো।  দলকে সু-সংগঠিত করে রাখতে যা যা করার প্রয়োজন সব কিছুই করা হবে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সামনে এগিয়ে নিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

our Facebook Page


এই বিভাগের আরও খবর