সর্বশেষ:
December 4, 2022, 3:54 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগ‌ঞ্জে ভিডিও কনফারেন্সে ভাতা কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন বস্তু ও পাট মন্ত্রী

রূপগঞ্জ বার্তা ডেস্ক 603 বার পঠিত
Update : Thursday, February 18, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের  রূপগ‌ঞ্জে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধি ভাতা কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।


বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে উপ‌জেলার চনপাড়া এলাকায় ভি‌ডিও কনফা‌রে‌ন্সের এ ভাতা কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন তিনি।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় এসব সহায়তা দেওয়া হচ্ছে।

কা‌য়েতপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মোহাম্মদ বজলুর রহমানের সভাপ‌তি‌ত্বে ভাতা কার্ড বিতরণ অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম সর্দার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মহিলা লীগের সভাপতি নাজমা খান, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিকসহ অনেকে।

Our Facebook page


এই বিভাগের আরও খবর