সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
February 27, 2024, 8:03 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

স্ত্রীর শখ পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেল রূপগঞ্জের যুবক

রূপগঞ্জ বার্তা ডেস্ক 68 বার পঠিত
Update : Thursday, December 21, 2023

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্ত্রীর শখ পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন আল-আমিন শ্রাবণ নামে এক যুবক। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকা থেকে চিটাংগাংরোড় হীরাঝীল এলাকায় হেলিকপ্টারে চড়ে যান।

জানা গেছে, রূপসী এলাকার আতরুদ্দিনের ছেলে আলা-আমিন শ্রাবণ ও হীরাঝীল এলাকার মেহেরুন আক্তার হীরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্ত্রী হীরা চেয়েছিলেন তার বর তাকে হেলিকপ্টারে করে করে বিয়ে করে নিয়ে যাবেন। স্ত্রীর শখ পূরণ করতে শ্রাবণ হেলিকপ্টারে বিয়ে করতে যান। এদিকে, হেলিকপ্টার আসার খবরে ছোট ছোট ছেলে মেয়ে থেকে শুরু করে যুবক বৃদ্ধরা হেলিকপ্টারের সামনে এসে ভীড় জমায়।
আল-আমিন শ্রাবণ বলেন, আমার স্ত্র্রীর শখ ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করার। এছাড়া আমার বাবা মা চেয়েছে তা আমি আমার স্ত্র্রীর শখটা পূরণ করি। আলহামদুলিল্লাহ আমি আল্লাহর রহমতে আমি শুভ কাজ সম্পন্ন করতে পেরেছি।

স্ত্রী মেহরুন আক্তার হীরা বলেন, আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল আমার বর আমাকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসবে। আমার স্বামী শখটা পূরণ করেছে এ কারণে আমি অনেক খুশি।


এই বিভাগের আরও খবর