সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
May 8, 2024, 9:30 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 416 বার পঠিত
Update : Thursday, September 22, 2022

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাকিব হাসান নামের এক ছাত্রলীগ কর্মীকে প্রকাশ্যে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। 

বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গোলাকান্দাইল এলাকায় ঘটে এ ঘটনা। নিহত রাকিব হাসান গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে। হত্যাকান্ডকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুর রহমান জানান, রাত সাড়ে ১০ টার দিকে গোলাকান্দাইল এলাকায় একদল সন্ত্রাসী ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে রাকিব হাসানকে এলোপাথারি কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে পরিবার ও স্থানীয় লোকজন রাকিব হাসানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, হত্যাকান্ডের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে অভিযানে নেমেছে পুলিশ। 


এই বিভাগের আরও খবর