সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 28, 2024, 10:17 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

প্রকাশ পেলো তানহা মৌমাছি-হান্নান শাহ’র ‘চুপি চুপি ভালোবাসা’

রূপগঞ্জ বার্তা ডেস্ক 121 বার পঠিত
Update : Sunday, February 19, 2023

ভালোবাসা দিবস উপলক্ষে এইচ এস মাল্টিমাডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে নতুন মিউজিক ভিডিও ‘চুপি চুপি ভালোবাসা’। রবিউল ইসলাম জীবন-এর কথায় গানটি দ্বৈতভাবে গেয়েছেন সময়ের দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী আতিয়া আনিসা ও অয়ন চাকলাদার। এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন অয়ন।

গানটিতে তানহা মৌমাছির বিপরীতে মডেল হয়েছেন হান্নান শাহ। কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু। নির্মাণ করেছেন কে এ নিলয় খান। ঢাকার অদূরে অবস্থিত ফিল্মভ্যালিতে গানটির দৃশ্য ধারণ শেষ হয়েছে। রূপসজ্জায় ছিলেন সাগর রানা।

চিত্রনায়িকা তানহা মৌমাছি বলেন, গানের কথাগুলো চমৎকার। ভালো গান হলে সিনেমার পাশাপাশি প্রায়ই আমি মিউজিক ভিডিওতে কাজ করি। এই গানের কথাগুলো ভালো লেগেছে তাই কাজটি করেছি। রোমান্টিক কথামালায় গানটির দারুণ একটি ভিডিও নির্মিত হয়েছে। আশা করছি, দর্শক-শ্রোতাদের আমার নতুন মিউজিক ভিডিওটি ভালো লাগবে।

মডেল হান্নান শাহ বলেন, ‘চুপি চুপি ভালোবাসা’ গানটি অসাধারণ। চিত্রনায়িকা তানহা মৌমাছির সাথে প্রথমবার কাজ করলাম।তানহা মৌমাছি প্রচন্ড ভাবে আমাকে কাজের ব্যপারে সাহায্য করেছে।দুজনের রসায়নটা ভালো ছিলো। আশা করছি দর্শকের গানটি ভালো লাগবে।

নির্মাতা নিলয় বলেন, তানহা ও হান্নান ভাইকে নিয়ে প্রথমবার কাজ করলাম। গানের কথার সঙ্গে তারা দারুণ ভাবে ভিডিও ফুটিয়ে তুলেছেন। এরই মধ্যে আতিয়া আনিসা ও অয়ন চাকলাদার কাজের মাধ্যমে তাদের প্রমাণ দিয়েছেন। আশা করছি, গানটি সবাই পছন্দ করবে।

রিয়েল তন্ময়
বিনোদন প্রতিবেদক


এই বিভাগের আরও খবর