সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
May 2, 2024, 5:08 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

ভোলাবতে বিএনপির পথসভা ও ইফতার মাহফিল

রূপগঞ্জ বার্তা ডেস্ক 126 বার পঠিত
Update : Wednesday, April 12, 2023

বিএনপির কেন্দ্রীয় ঘোষিত ১০ দফা দাবি এবং চাল, ডাল, বিদ্যুৎ, গ্যাস, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা শেষে মতবিনিময় সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। বুধবার (১২ এপ্রিল) বিকালে ভোলাব ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংঘঠনের আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।

ভোলাব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মনির হোসেন মেম্বারের সঞ্চালনায় ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি এড মাহফুজুর রহমান হুমায়ুন।

এসময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ, উপজেলা যুবদলের আহবায়ক আমিনুল ইসলাম প্রিন্স, উপজেলা যুবদলের সদস্য সচিব নূর হাসান বাবুল, ভোলাব ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুস সামাদ, জাসাসের সভাপতি একে এম সুমন, রূপগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান বাবুল, নাজিমউদ্দীন, রিপন, এম আজিজুল হকসহ বিএনপির সকল অঙ্গসংঘঠনের নেতাকর্মীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এড. মাহফুজুর রহমান হুমায়ুন বলেন, আজকে ভোলাব ইউনিয়নের বিভিন্ন এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি ঘোষিত রাস্ট্রকাঠামো মেরামতের রূপরেখা লিফলেট বিতরণ করা হয়েছে । তিনি আরো বলেন আমাদের দশ দফা দাবি আদায় করে তত্ত্বাবধায় সরকারও আদায় করেই ছাড়বো।

তারিখ: ০৮/০৪/২০২৩

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি


এই বিভাগের আরও খবর