সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 30, 2024, 9:05 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫

রূপগঞ্জ বার্তা ডেস্ক 18 বার পঠিত
Update : Wednesday, April 17, 2024

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা তাঁতবাজার এলাকায় একটি ফার্মেসিতে কিশোরগ্যাং সদস্যরা হামলা করে নগদ অর্থ লুটসহ ৫ জনকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ১৬ এপ্রিল মঙ্গলবার রাত ৮ টার দিকে কিশোরগ্যাং লিডার বাগনে কাউসার ও রাকিবের নেতৃত্বে এ হামলায় ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ব্যবসায়ী।

ভুলতা ড্রাগ হাউজের মালিক মেঃ বাকি বিল্লাহ বলেন, গতরাত ৮ টার দিকে পাঁচাইখা এলাকার ভাগনে কাউসার, লাভরাপাড়া এলাকার রাকিবসহ একদল কিশোরগ্যাং আমার ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে প্রথমে কর্মচারী সৈকত,মাসুদ,নিরব,খালেদ এবং আমার ছেলে জুনায়েদসহ ৫জনকে পিটিয়ে আহত করে। একফাঁকে আমার দোকানের ড্রয়েরে থাকা নগদ আনুমানিক ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। এছাড়াও দোকানের মূল্যবান ঔষুধ নষ্ট করণসহ আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতি করে। পরে বাজারের ব্যবসায়ীরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এসব ঘটনা দোকানে থাকা সিসিটিভি ফুটেজে রেকর্ড রয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানা তদন্ত ওসি পরিদর্শক জুবায়ের হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। সিসিটিভি ফুটেজের আলোকে ঘটনা তদন্ত করে দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


এই বিভাগের আরও খবর