সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 29, 2024, 6:40 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে “একতা” এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত

রূপগঞ্জ বার্তা ডেস্ক 358 বার পঠিত
Update : Thursday, September 1, 2022


মাহামুদুল হাসান নয়নঃ নারায়ণগঞ্জ জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা’র” পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের মাদার’স’আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের কোমলমতি শিশুদের প্রায় ১৭০+ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ সোহেল মিয়া সহ-সভাপতি মোঃ সলিহিন শাওন ব্লাড বিষয়ক সম্পাদক জীতু, মোঃ তানভীর আহমেদ, নাজমুন নাহার নীতু সহ আরো অনেকে। এসময় সংগঠনের সভাপতি মোঃ সোহেল মিয়া জানান,আমরা নারায়ণগঞ্জ জেলার বেশ কয়েকটি ,হাই স্কুল ,প্রাইমারি স্কুল, মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি হাতে নিয়েছি। এবং তাদের বড় হয়ে স্বেচ্ছায় রক্তদান করতে উৎসাহ প্রদান করছি। আমরা আশাবাদী আমাদের পরিশ্রম বৃথা যাবে না তাঁরা বড় হয়ে নিশ্চয়ই দেশের অসহায় মানুষের জন্য স্বেচ্ছায় রক্তদান করবে।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর