সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 26, 2024, 8:38 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে শীতবস্ত্র বিতরণ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 102 বার পঠিত
Update : Thursday, January 19, 2023

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভূলতা ইউনিয়নে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর নির্দেশনায় রূপগঞ্জ উপজেলা যুবদলের পক্ষ থেকে দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। বৃহস্পতিবার (১৯জানুয়ারি) সকাল ১১টায় পাঁচশতাধিক লোকের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়ছে ।

ভূলতা ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি সোহেল মিয়ার সভাপতিত্বে প্রদান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলাছাত্রদলের সাবেক সহসভাতি শফিকুল ইসলাম শফিক ,নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি মোমেন মিয়ার পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, যুবদল নেতা শাহজাহান, রাসেল প্রধান, মাহবুব, ফজুল, রহিম, নাবিল রহমান রবিন, রফিক, ফারুক, নবির হোসেন,কাউছার, ইসরাফিল, আলমগীর, রুবেল, আজিজুল, ইবর্রাহিম, শাহিন প্রমূখ।

এসময় শফিকুল ইসলাম শফিক বলেন, শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের অবদান বাংলার মানুষ কখনই ভূলতে পারবেনা। তিনি আরো বলেন, কেন্দ্রের যেকোনো দিকর্নিদেশনায় মোস্তাফিজুর রহমান ভূইয়ার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ আছি।


এই বিভাগের আরও খবর