সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 28, 2024, 3:04 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

সাধারণ জ্বর কাশিকে গ্রামের মানুষ মৌসুমি রোগ ভাবছে

রূপগঞ্জ বার্তা ডেস্ক 955 বার পঠিত
Update : Monday, July 5, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ দেশে করোনা রোগীর ৫০ শতাংশ ই গ্রামের । বয়স সীমা ৩৫ বছর করে আবার শুরু হচ্ছে টিকার নিবন্ধন কার্যক্রম।

সকালে অধিদপ্তরের মহাপরিচালক জানান মর্ডানার টিকা পাবেন অগ্রাধিকার প্রাপ্ত রা। এসময় আরো জানান ৫০% এর বেশি রোগী হচ্ছে গ্রামের। গ্রামের লোকেরা মনে করছে এই বর্ষার মৌসুমে এই সমস্ত রোগ জ্বর কাশি এটা বর্ষার কারনে। যার কারনে ওনারা হাসপাতালে আসছেন দেরিতে। রোগিরা যখন অসে তখন তাদের অক্সিজেন ৫০% নেমে যায়। তখন আমাদের কিছু করার থাকে না।

তাই সবাইকে সচেতন থাকতে হবে

http://Facebook.com/rupgonjbarta24


এই বিভাগের আরও খবর