December 8, 2022, 3:08 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

“বিডি ক্লিন রূপগঞ্জ” পরিচ্ছন্নতার ২০তম ইভেন্ট পালন

Khorshed Alam Jibon 281 বার পঠিত
Update : Friday, October 8, 2021

খোরশেদ আলম– নারায়ণগঞ্জের রূপগঞ্জে “বিডি ক্লিন রূপগঞ্জ” পরিচ্ছন্নতার ২০তম ইভেন্ট পালন করা হয়েছে।পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন’-এ শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন বিডিক্লিন রূপগঞ্জের উদ্যোগে রূপগঞ্জ রুপসী নিউ মডেল স্কুল এন্ড কলেজ ও এর আশপাশ পরিচ্ছন্নতা কার্যক্রর্ম পরিচালনা করেন।

৮ অক্টোবর (শুক্রবার) বিকেল ৪ঃ৩০ হতে ৫ঃ৩০ পর্যন্ত বিডিক্লিন রূপগঞ্জ উপজেলা কমিটির সমন্বয়ক এই পরিচ্ছন্ন ও সচেতনতা কার্যকর্ম পরিচালনা করেন।

বিডি ক্লিন এর পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা কমিটির সমন্বয়ক এস এম বিজয়, , উপসমন্বয়ক আইটি এন্ড মিডিয়া অপু, উপসমন্বয়ক রুপগঞ্জ উপজেলা সানজিদা হেনা।বিডিক্লিন রূপগঞ্জ উপজেলা কমিটির পক্ষ হতে ইভেন্টে উপস্থিত ছিলেন-আবুবকর সিদ্দিকী, সুমন আহমেদ, প্রিয় বিশ্বাস, মিরাজুল, তানজিল ইসলাম জয়,শাহাদত, আবরার,ওমার ফারুক, আহমেদ,আশরাফুল ইসলাম, সুমম আহমেদ, মেঘ, ইয়াকুব আহমেদ, তাওহীদ,হাসান মেহেদী, সৈকত, ,অধরা, আবরার, রিজভী, শাওন, তাওহীদ, তানজিল হামিম জয়, মো তুহিন, তানজিব হাসান, সৌনক,সাইফুল,মেহেদী হাসান, রাসেদ,কোহিনূর করিম, কায়সার, আরিফ, মোহসিন, আশরাফুল, সাইফুল ইসলাম ও শাহ আলম সহ আরো অনেক।

এ সময় বিডি ক্লিন রুপগঞ্জ এর সমন্বয়কের উপস্থিতিতে এবং নেতৃত্বে ইভেন্টে অংশ গ্রহন কারীসকলেই শপথ গ্রহন করানো হয়। তিনি বলেন, বিডি ক্লিন রূপগঞ্জ এর আগেও পরিছন্নতা ও সচেতনতা ইভেন্ট পালন করেছে এবং সামনে আবারও ভিন্ন ভিন্ন স্থানে পরিচ্ছন্ন ও সচেতনতা ইভেন্ট পরিচালনা করা হবে।


এই বিভাগের আরও খবর