সর্বশেষ:
৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা
May 28, 2024, 12:20 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

অমর একুশে বইমেলায় আসছে তরুণ কবি শাহিদুল ইসলাম শাদ’র ১ম কাব্যগ্রন্থ  ‘সুহাসিনী’। 

রূপগঞ্জ বার্তা ডেস্ক 176 বার পঠিত
Update : Thursday, January 12, 2023

মাহামুদুল হাসান নয়ন

সুহাসিনী কাব্যগ্রন্থে নারীর প্রেম, ভালোবাসা, বিচ্ছেদ ও নারীর ক্ষমতায়ন ফুটে উঠেছে। বইটি প্রকাশ করছে ঘাসফুল। ইতোমধ্যে বইটির নান্দনিক প্রচ্ছদ প্রকাশিত হয়েছে। প্রচ্ছদ করেছে মাইশা তাবাসসুম। প্রচ্ছদ প্রকাশ হওয়ার পরই পাঠকদের মধ্যে বেশ আগ্রহ লক্ষ করা যাচ্ছে। বইটি বর্তমানে প্রি-অর্ডার চলছে। প্রচ্ছদ মূল্য-১৯৫৳।

বইটি নিয়ে বেশ আশাবাদী লেখক শাহিদুল ইসলাম শাদ । তিনি মনে করেন সুহাসিনী পড়ে পাঠক কবিতায় বুদ হয়ে থাকবেন। বইমেলার আগে সুহাসিনী বইটির প্রি অর্ডার আসছে। 

বইটি সম্পর্কে লেখক শাহিদুল ইসলাম শাদ বলেন, সুহাসিনী কাব্যগ্রন্থ আমার ১ম প্রকাশিত কাব্যগ্রন্থ।

কাব্যগ্রন্থে কাউকে ভালোলাগা, ভালোবাসা, অনুভূতি প্রকাশ করা, বিচ্ছেদ, আবেগ, জীবনের ব্যর্থতা, ঘুরে দাঁড়ানো, প্রেয়সীকে সারাজীবনের জন্য কাছে পাওয়ার আকুতি সব কিছু ফুটে উঠেছে সুহাসিনী তে।

গ্রামের নারীদের স্বামী সন্তানের প্রতি অকৃত্রিম ভালোবাসা তুলে ধরা হয়েছে কবিতার অক্ষরে। 

উল্লেখ্য, কুমিল্লা জেলার মেঘনা উপজেলায় বেড়ে উঠা তরুণ কবি শাহিদুল ইসলাম শাদ পেশায় একজন মিডিয়াকর্মী । কাজের পাশাপাশি লেখালেখি করেই তিনি নিজের মনের শান্তি অনুভব করেন। শাহিদুল ইসলাম শাদ জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর করছেন। বর্তমানে তিনি জাতীয় গণমাধ্যম টি স্পোর্টস টিভিতে জব করছেন । এর আগে তিনি দীর্ঘদিন কাজ করেছেন জাতীয় গণমাধ্যম এশিয়ান টিভি এবং যমুনা টিভি তে । বইটি পাঠক জনপ্রিয়তা লাভ করবেন এই প্রত্যাশা ব্যক্ত করেন।


এই বিভাগের আরও খবর