সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 28, 2024, 12:11 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

স্ত্রীর শখ পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেল রূপগঞ্জের যুবক

রূপগঞ্জ বার্তা ডেস্ক 89 বার পঠিত
Update : Thursday, December 21, 2023

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্ত্রীর শখ পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন আল-আমিন শ্রাবণ নামে এক যুবক। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকা থেকে চিটাংগাংরোড় হীরাঝীল এলাকায় হেলিকপ্টারে চড়ে যান।

জানা গেছে, রূপসী এলাকার আতরুদ্দিনের ছেলে আলা-আমিন শ্রাবণ ও হীরাঝীল এলাকার মেহেরুন আক্তার হীরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্ত্রী হীরা চেয়েছিলেন তার বর তাকে হেলিকপ্টারে করে করে বিয়ে করে নিয়ে যাবেন। স্ত্রীর শখ পূরণ করতে শ্রাবণ হেলিকপ্টারে বিয়ে করতে যান। এদিকে, হেলিকপ্টার আসার খবরে ছোট ছোট ছেলে মেয়ে থেকে শুরু করে যুবক বৃদ্ধরা হেলিকপ্টারের সামনে এসে ভীড় জমায়।
আল-আমিন শ্রাবণ বলেন, আমার স্ত্র্রীর শখ ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করার। এছাড়া আমার বাবা মা চেয়েছে তা আমি আমার স্ত্র্রীর শখটা পূরণ করি। আলহামদুলিল্লাহ আমি আল্লাহর রহমতে আমি শুভ কাজ সম্পন্ন করতে পেরেছি।

স্ত্রী মেহরুন আক্তার হীরা বলেন, আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল আমার বর আমাকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসবে। আমার স্বামী শখটা পূরণ করেছে এ কারণে আমি অনেক খুশি।


এই বিভাগের আরও খবর