December 9, 2022, 4:48 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

চনপাড়া বাসীকে বস্ত্র ও পাটমন্ত্রীর উপহার দুইটি রাস্তার নির্মাণ কাজ।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 299 বার পঠিত
Update : Monday, January 24, 2022

নিজস্ব প্রতিবেদক ঃ রূপগঞ্জের রূপকার ডিজিটাল রূপগঞ্জ গড়ার কারিগর বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের নিজস্ব অর্থায়নে চনপাড়া বাসীকে দুইটি রাস্তার নির্মাণ কাজ উপহার দিয়েছেন।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চনপাড়া থেকে নৌকা কে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের নিজস্ব অর্থায়নে চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড দারুস সালাম কেন্দ্রীয় কবরস্থান মসজিদ হইতে শরীফের বাড়ি পর্যন্ত রাস্তা নির্মাণ কাজ ও চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন বাজারের রাস্তার নির্মাণ কাজ উপহার দেন।

২৪ জানুয়ারি সোমবার সকালে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলী,এ সময় উপস্থিত ছিলেন চনপাড়া গণমানুষের নেতা বস্ত্র ও পাটমন্ত্রীর বিশ্বস্ত হাতিয়ার চনপাড়া থেকে বার বার নির্বাচিত মেম্বার ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মোঃ বজলুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ওমর ফারুক ভূঁইয়া, চনপাড়া শেখ রাসেল নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা খাতুন, চনপাড়া শেখ রাসেল নগর মাদক নির্মূল কমিটির আহ্বায়ক জয়নাল আবেদীন, রাসেল আহমেদ সহ চনপাড়া শেখ রাসেল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর