সর্বশেষ:
December 5, 2022, 12:43 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

জনপ্রিয়তার শীর্ষে ২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী বরকতউল্লাহ সাউদ

খোরশেদ আলম 649 বার পঠিত
Update : Monday, October 4, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ আসন্ন ইউপি নির্বাচনে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচনী প্রচার-প্রচারণা জমে উঠেছে।

কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। উঠান বৈঠকে বক্তৃতায় তারা এলাকার উন্নয়নে প্রতিশ্রুতির খই ফোটাচ্ছেন। এছাড়া মাইকিং প্রচারণায় নানা বিশেষণে বিশেষায়িত করে প্রার্থীদের গুণকীর্তণ করা হচ্ছে।

এ ওয়ার্ডে একাধিক প্রার্থী ইউপি মেম্বার পদে লড়াই করলেও জনপ্রিয়তার শীর্ষে বরকতউল্লাহ সাউদ । জানা যায় বরকতউল্লাহ সাউদ এখন জনগণের পছন্দের প্রার্থী । দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রাণ।

তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।স্থানীয় এলাকাবাসী জানান, বরকতউল্লাহ সাউদ এলাকাবাসীর একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন।

এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়। স্থানীয়রা আরো বলেন, বরকতউল্লাহ ভাই আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক বরকতউল্লাহ সাউদ কে মেম্বার হিসেবে দেখতে চাই।

এ বিষয়ে ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী বরকতউল্লাহ সাউদ বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে ২নং ওয়ার্ড থেকে মাদকের আখড়া নির্মূল করা আমার প্রধান লক্ষ্য, ওয়ার্ডের অসমাপ্ত সকল রাস্তাঘাট নির্মাণ শেষ করবো এবং যোগাযোগ ব্যবস্থার আরো উন্নয়ন ঘটাবো। ২নং ওয়ার্ডকে একটি পরিপূর্ণ রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর