সর্বশেষ:
৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা
May 28, 2024, 12:12 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর

রূপগঞ্জ বার্তা ডেস্ক 73 বার পঠিত
Update : Sunday, January 21, 2024

অভিনয় ও নির্মাণ সমানতালেই চালিয়ে যাচ্ছেন হাসান জাহাঙ্গীর। নাটকের পাশাপাশি বিজ্ঞাপন নির্মাণেও রয়েছে তার ব্যস্ততা। এবার নির্মাণ করলেন ১২১ নাম্বার বিজ্ঞাপন। আবরার টুরস এন্ড ট্রাভেলস এর বিজ্ঞাপনে তিনি এবার বেছে নিলেন জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে। শনিবার শেষ হয়েছে বিজ্ঞাপনটির নির্মাণ কাজ।

বিজ্ঞাপন প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন , আমি গদ বাধা কাজ ছেড়ে দিয়েছি অনেক আগেই। মধ্যে একটি বিজ্ঞাপনে আমাকে এক কোটি টাকা অফার করেছিল আমি করিনি। সেটি ছিল একটি পাথরের আংটির বিজ্ঞাপন।
আমি লোভী হলে স্কিনের কথা চিন্তা না করে বিজ্ঞাপনটি করে ফেলতাম। প্রোডাক্ট পছন্দ হয়নি, স্ক্রিপ্ট ভালো ছিল না তাই করিনি।

হাসান জাহাঙ্গীর এর সাথে আমি আর প্রয়াত এটিএম শামসুজ্জামান ভাই প্রথম কাজ করি সম্ভবত ২০০০ সালের আগে। সেই থেকে হাসান জাহাঙ্গীরের সাথে আমার হৃদ্যতার সম্পর্ক। তারপর মাঝে মাঝে কাজ করেছি । অনেকদিন পর তার এই বিজ্ঞাপনে অভিনয় করলাম। অত্যন্ত বিনয়ী এবং কাজ জানা একজন ভালো নির্মাতা। আবরার ট্যুর এন্ড ট্রাভেলস এজেন্সির বিজ্ঞাপনের স্ক্রিপটি আমার পছন্দ হয়, তাই অফারটি ফেরত দিতে দেইনি । আশা করি বিজ্ঞাপনটি টিভিতে প্রচার হলে আপনাদেরও পছন্দ হবে। আমার অনেকগুলো ভালো কাজের মধ্যে হাসান জাহাঙ্গীরের এই কাজটি অন্যতম । সে খুব ভালো বিজ্ঞাপন নির্মাণ করে।

হাসান জাহাঙ্গীর এরই মধ্যে আমেরিকাতে নির্মাণ করলেন,আবুল হায়াতকে নিয়ে গোল্ডেন এইজ হোম কেয়ার এর বিজ্ঞাপন। দুবাই,কুয়েত,আমেরিকা, কানাডা,লন্ডন,বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশে নিয়মিত নাটক ডকুমেন্টারি এবং বিজ্ঞাপন রেগুলার নির্মাণ করছেন। আগামী ঈদ পর্যন্ত আরো হাফ ডজন বিজ্ঞাপন নির্মাণ এর প্রস্তুতি চলছে। পাশাপাশি রয়েছে ওয়েব সিরিজ, ঈদের সাত পর্বের নাটক,একক নাটক সহ সিরিয়াল নাটকের শুটিং।

আগামী মাস থেকে শুরু হচ্ছে নতুন একটি প্রতিদিনের ধারাবাহিক নাটকের শুটিং। পাশাপাশি চলতি ধারাবাহিক এর শুটিং নিয়েও ব্যস্ত রয়েছে। অভিনয় করছেন জনপ্রিয় কিছু নির্মাতাদের কাজেও। এনটিভিতে প্রচারিত হচ্ছে – মারুফ রেহমান ও শহিদুল নবী টিমের ‘প্রবাসী পরিবার’। বৈশাখী টিভিতে ‘ফ্যামিলি ডিসটেন্স’। সিঙ্গেল নাটক শেষ করলেন বোধ এবং আস্তা।

বিজ্ঞাপন নির্মাণ প্রসঙ্গে হাসান জাহাঙ্গীর বলেন, ‘আমি বরাবরই ভালো কিছু কাজ করার চেষ্টা করি। যেহেতু বিজ্ঞাপনের স্ক্রিপ্ট নির্মাণ এবং আমার নিজের কাজ করার একটা সুযোগ থাকে সেহেতু প্রতিটি বিজ্ঞাপন আমি গুরুত্ব সহকারে করি। সেই ধারাবাহিকতাই এগিয়ে যাচ্ছি। আশা করি ইলিয়াস কাঞ্চন ভাইকে নিয়ে যে বিজ্ঞাপনটি নির্মাণ করলাম সেটি দর্শকের মনে দাগ কাটবে। কাঞ্চন ভাই খুবই বড় মনের মানুষ, জাদরেল অভিনেতা। সিনিয়র বরেণ্য অভিনেতা আবুল হায়াত,মামুনুর রশিদ,কাজী হায়াৎ, চিত্রনায়িকা মৌসুমী, প্রয়াত এটিএম শামসুজ্জামান, ডক্টর এনামুল হক,ইলিয়াস কাঞ্চন ভাই তাদের মতো গুণী মানুষের সাথে কাজ করে আমি অনেক কিছু শিখছি। কারণ শিক্ষার কোন শেষ নেই। তাদের কাছে আমি নির্মাতা এবং অভিনেতা নয় – তাদের ভালো লাগার ছোট ভাই । আমি এই বরেণ্য মানুষদের সবসময়ই আমার কিছু ভাল কাজ এবং ভালোবাসা দিয়ে আগলে রাখতে চাই সব সময়। আশা করি – আগামী ঈদেও আল্লাহ চাহে তো – ওয়েব সিরিজ সহ ঈদের নাটক-এ চমক থাকছে।


এই বিভাগের আরও খবর