November 28, 2022, 9:25 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রূপগঞ্জে যুবলীগের শোভাযাত্রা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 172 বার পঠিত
Update : Saturday, June 25, 2022

রূপগঞ্জ (নারায়াণগঞ্জ) প্রতিনিধিঃ কোটি বাঙালির স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হচ্ছে আজ। স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা করেছে রূপগঞ্জ উপজেলা যুবলীগ। শনিবার (২৫ জুন) বেলা ১২ টায় গাজীপুর এশিয়ান বাইপাস সড়কে শোভাযাত্রায় অংশ নেন সংঘঠনের নেতাকর্মীসহ হাজার হাজার লোক।

বর্ণাঢ্য আয়োজনে রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী আতিকুর রহমান মঈনের নেতৃত্বে শোভাযাত্রাটি ভ্যালি সিটি থেকে শুরু করে ভূলতা-গাউছিয়া গোল চত্ত্বর হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো ভ্যালি সিটিতে এসে শেষ হয়। এ সময় ট্রাক-পিকাপসহ সাউন্ড সিস্টেম ও বাদ্যযন্ত্রের বাজনায় আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। এ সময় নেতা কর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের মধ্যদিয়ে ডানা মেলবে কোটি বাঙালির স্বপ্ন। করোনা মহামারী ও হাজারো ষড়যন্ত্র রুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাধ্যকে সাধন করছেন। পদ্মা সেতু আমাদের বিশ্বের দরবারে অনন্য উচ্চতায় স্থান দেবে। শোভাযাত্রা শেষে নেতাকমর্ী ও সাধারণ লোকের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে একটি শুভেচ্ছা পোস্টার প্রকাশ করা হয়েছে যুবলীগের পক্ষ থেকে। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের কার্যকারী সদস্য আতাউল করিম দোলন, ভুলতা ইউনিয়ন যুবলীগের সিনয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, আলমগীর হোসেন, মঞ্জুর ,আরিফ, নিশাত মোল্লা, রাহুল, জুয়েল, সাদ্দাম হোসেন, রোবেল, সুমন, সোহেল, মামুন, বিপুল, সুজন রাজিব, উবাইদুর প্রমূখ।


এই বিভাগের আরও খবর