সর্বশেষ:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
July 25, 2024, 7:32 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

পূজায় আসছে অরূপ রতন চৌধুরীর `পুজো আসে’

রূপগঞ্জ বার্তা ডেস্ক 181 বার পঠিত
Update : Friday, September 23, 2022

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দূর্গা পূজা। এই পূজাকে সামনে রেখে ইতোমধ্যে ভিন্ন আমেজ বইতে শুরু করেছে সর্বত্র। শরতের কাশফুলের সাদা শুভ্রতা মনে করিয়ে দেয় বিপদ নাশিনী দেবী দূর্গার আগমণী বার্তা। দুর্গামন্দিরে প্রতিমা শিল্পীরা ব্যস্ত সময় পার করছেন দেবীর স্বরূপ দান করতে। উৎসবকে ঘিরে দেবী দূর্গা ও অসুরের রণযুদ্ধের ঘটনাগুলোর সংক্ষিপ্ত পৌরাণিক কাহিনী রং তুলির আঁচড়ে মূর্তির মাধ্যমে ফুটিয়ে তোলা হচ্ছে।

তবে দূর্গা পূজোর আগেই পূজো পূজো গন্ধ যেন শুরু হয়ে গেছে। শুরু হয়ে গেছে সেই পূজোয় ঘেরা আামেজ। দূর্গা পূজার একটি আগমনী গান `পুজো আসে’। এবারের পূজোয় এই শিরোনামের গানটিকে নতুন করে সাজিয়ে মিউজিক ভিডিওতে ফুটিয়ে তুলে কন্ঠ দিয়েছেন বীর মুক্তিযুদ্ধা ডক্টর অরূপ রতন চৌধুরী। গানটির সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। গানটির কথা লিখেছেন প্রসেনজিৎ পূজা ওঝা। কোরিওগ্রাফিতে ছিলেন শাকিল ও ভিডিওগ্রাফিতে ছিলেন সানি খান। গানটির ভিডিও নির্মাণ করেছেন এ বাবুল এবং তার সহকারি ছিলেন নিলয়। গানটিতে মডেল হয়েছেন শান্তা পাল,রিয়া বর্মন, রাইসা, আরাফাত, দেবদীপ এবং এক ঝাঁক নৃত্যশিল্পী।

অরূপ রতন চৌধুরী জানান, গানটির মিউজিক ভিডিওর শুটিং হয়েছে ডাকেশ্বরী জাতীয় মন্দিরে। ওখানে পরিচালক এ বাবুল দূর্গা পূজা মন্ডপে বিভিন্ন ভাবে সেট ফেলে ব্যয়বহুল এই মিউজিক ভিডিওটির শুটিং করেছেন। তাছাড়া তিনি অনেক যত্ন নিয়ে কাজটি করেছেন। গানটির ভিডিওতে উনি দারুনভাবে দূর্গা পূজোর আবহ ফুটিয়ে তুলেছেন। আশা করছি সবার ভালো লাগবে।

এ বাবুল জানিয়েছেন, দূর্গাপূজা একটি অন্যতম উৎসব। এই ব্যাপারটি মাথায় রেখেই মানুষের আনন্দ খানিক বাড়িয়ে দেওয়ার জন্যই সুন্দর করে গানটির ভিডিও করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস ভিডিওটিও বেশ সুন্দর হয়েছে। আশা করছি সবাই গানটি উপভোগ করবেন।

জানাগেছে, ২৭ সেপ্টেম্বর সংগীতার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে।


এই বিভাগের আরও খবর