December 9, 2022, 3:04 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

পূর্বাচলে গভীর রাতে জঙ্গলে পথ হারিয়ে ৯৯৯-এ কল, পুলিশের সহায়তায় উদ্ধার।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 622 বার পঠিত
Update : Tuesday, January 18, 2022

শাকিল আহম্মেদ নিজস্ব প্রতিবেদক ঃরাজধানীর কুড়িল বিশ্বরোড থেকে প্রাইভেটকারে নরসিংদী যাওয়া পথে মো ঃ অন্তর (২১ ) ও তাঁর খালতো ভাই মোঃ আকাশ (১৭) গভীর রাতে পথ হারিয়ে গহিন জঙ্গলে হারিয়ে যায় । এরপর আর ফেরার পথ খুঁজে পাচ্ছিলেন না তাঁরা ।

পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এ যোগাযোগ করলে রূপগঞ্জ থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই দুই ব্যক্তিকে উদ্ধার করে।গতকাল সোমবার রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের ২৩ নং সেক্টরে এ ঘটনা ঘটেছে।

অন্তর ও আকাশের বাড়ি নরসিংদী জেলার মাধবদী থানায়।এই বিষয়ে অন্তর বলেন , গতকাল আমি ও আমার ভাই আকাশ ঢাকা কুড়িল বিশ্বরোড থেকে আমাদের নিজ বাসা নরসিংদী এর মাধবদী যাওয়া পথে আনুমানিক রাত ১২ টা ৩০ মিনিটে পূর্বাচল উপশহরের ২৩ নং সেক্টরে এসে হঠাৎ করে পথ হারিয়ে গহীন জঙ্গলে চলে আসি এরপর অনেক চেষ্টা করেও আর পথ খুঁজে পাচ্ছিলাম না।

পরে আমরা বুঝতে পারি আমরা পথ হারিয়ে ফেলেছি । ততক্ষণে গভীর রাত্র হয়ে গেছে। তাই ৯৯৯–এ কল দিলে সহযোগিতা চাই। পরে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশের দুটি দল অন্তত তাঁর ভাইকে উদ্ধারে নামে। প্রথম দিকে তাঁরা নেটওয়ার্কের বাইরে থাকায় উদ্ধারে পুলিশের বেগ পেতে হয়েছে। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে এএসআই সাইফুল ইসলাম ও তাঁর সহযোগীরা আনুমানিক রাত ১ টার দিকে তাঁদের উদ্ধার করে।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর